ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সিলেটে পরিবহন ধর্মঘট প্রত্যাহার

কামাল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৯, ২২ সেপ্টেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিলেটে পরিবহন ধর্মঘট প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক, সিলেট : সড়ক দুর্ঘটনার পর বাস ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।

 

এ ধর্মঘটের ডাক দিয়েছিল পরিবহন মালিক ও শ্রমিক ঐক্য পরিষদ। বৃহস্পতিবার সকাল থেকে এ ধর্মঘট শুরু হয়। তবে সন্ধ্যায় পুলিশ প্রশাসনের সঙ্গে বৈঠকের পর ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।

 

সিলেট জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সেলিম আহমদ ফলিক জানান, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত সিলেট মহানগর পুলিশের সঙ্গে পরিবহন মালিক ও শ্রমিক ঐক্য পরিষদের বৈঠক হয়। বৈঠকে পুলিশ প্রশাসনের কাছে বাস ভাঙচুর ও অগ্নিসংযোগে জড়িতদের আইনের আওতায় আনা, পরিবহন শ্রমিকদের হয়রানি না করাসহ বিভিন্ন দাবি-দাওয়া তুলে ধরা হয়। প্রশাসন এসব দাবি বাস্তবায়নের আশ্বাস দিলে ধর্মঘট প্রত্যাহার করা হয়।

 

প্রসঙ্গত, গতকাল বুধবার দুপুরে সিলেট-ঢাকা মহাসড়কের সিলেটের দক্ষিণ সুরমার ফরিদপুর নামক স্থানে হানিফ এন্টারপ্রাইজের একটি বাসের চাপায় স্থানীয় এক ইউপি সদস্যসহ দুজন নিহত হন। পরে স্থানীয় জনতা ওই বাস ভাঙচুর করে অগ্নিসংগযোগ করে। এর প্রতিবাদে এবং ক্ষতিপূরণ ও দোষীদের গ্রেপ্তারের দাবিতে বুধবার রাতে সংগঠনের জরুরি সভা থেকে অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক দেওয়া হয়।
 

 

রাইজিংবিডি/সিলেট/২২ সেপ্টেম্বর ২০১৬/কামাল/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়