ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সুজানগরে পৃথক ঘটনায় ২ স্কুলছাত্রসহ তিনজনের মৃত্যু

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৩, ২৫ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সুজানগরে পৃথক ঘটনায় ২ স্কুলছাত্রসহ তিনজনের মৃত্যু

পাবনা প্রতিনিধি : পাবনার সুজানগরে পৃথক ঘটনায় দুই স্কুলছাত্রসহ তিনজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে রাস্তার পাশে গাছচাপায় দুই স্কুলছাত্র এবং বিদ্যুতায়িত হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার বিকেলে ও দুপুরে এসব দুর্ঘটনা ঘটে।

নিহত দুই স্কুলছাত্র হলো- সুজানগর পৌর সদরের হাসপাতালপাড়া এলাকার বসু হালদারের ছেলে, সুজানগর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র কিশান হালদার (৭) এবং একই এলাকার বাসু হালদারের ছেলে একই বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র রুপম হালদার (৮)। তারা আপন চাচাতো ভাই।

আর বিদ্যুতায়িত হয়ে মৃত যুবক হলো ভবানীপুর মহল্লার জাহাঙ্গীর হোসেন (২৪)।

তিনটি মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করে সুজানগর থানার অফিসার ইনচার্জ (ওসি) শরিফুল আলম জানান, সোমবার বিকেলে সুজানগর হাসপাতালের পেছনের রাস্তা সংস্কার কাজ করতে ভেকু গাড়ি দিয়ে রাস্তার পাশের বড় বড় গাছ কাটছিল ঠিকাদার প্রতিষ্ঠানের লোকজন। এ সময় রাস্তার পার্শ্ববর্তী মাঠে খেলাধুলা করা অবস্থায় কয়েকটি গাছ উপড়ে তিন শিশুর মাথার উপর পড়ে। স্থানীয় লোকজন আহত তিনজনকে উদ্ধার করে দ্রুত সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কিশান হালদারকে মৃত ঘোষণা করে।

পরে আহত অপর দুই শিশু রুপম হালদার ও শিমুল হালদারকে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় রুপম হালদারকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রুপম মারা যায়। বর্তমানে শিমুল পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

অপরদিকে আলাদা ঘটনায় একইদিন দুপুরে যুবক জাহাঙ্গীর হোসেন নিজ বাড়িতে ফ্যানের পাখা পরিষ্কার করছিলেন। এ সময় বিদ্যুতায়িত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ওসি শরিফুল আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে কোনো ঘটনাতেই থানায় কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, ঘটনার পরপরই সুজানগর উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের রোকন, পৌর মেয়র আব্দুল ওহাব, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজিৎ দেবনাথ, সহকারী পুলিশ সুপার (সুজানগর সার্কেল) ফরহাদ হোসেন ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।



রাইজিংবিডি/পাবনা/২৫ জুন ২০১৮/শাহীন রহমান/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়