ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সুন্দর নির্বাচন হয়েছে : ইসি

হাসিবুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৫, ১৫ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সুন্দর নির্বাচন হয়েছে : ইসি

নিজস্ব প্রতিবেদক : খুলনা সিটি করপোরেশনে তিনটি কেন্দ্রে অনিয়ম-জাল ভোট ছাড়া বাকি ২৮৬টি কেন্দ্রে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে চমৎকার সুন্দর নির্বাচন হয়েছে বলে দাবি করেছেন নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদ।

মঙ্গলবার রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে খুলনা সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহন শেষে সন্ধ্যা ৬টায় সাংবাদিকদের কাছে প্রতিক্রিয়া জানান নির্বাচন কমিশনের (ইসি) সচিব।

হেলালুদ্দীন আহমদ বলেন, ২৮৯টি কেন্দ্রের মধ্যে তিনটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত হয়েছে। বাকি কেন্দ্রগুলোয় শান্তিপূর্ণ নির্বাচন হয়েছে। আমরা ভোট পরিস্থিতি নানাভাবে পর্যবেক্ষণ করেছি। চমৎকার ও সুন্দর এবং উৎসবমুখর পরিবেশে খুলনায় নির্বাচন হয়েছে।

খুলনা সিটি করপোরেশন নির্বাচন নিয়ে ইসি সন্তুষ্ট বলে জানিয়েছেন হেলালুদ্দীন আহমদ।

ভোট শেষ হওয়ার আধ ঘণ্টার মধ্যে ইভিএমের দুই কেন্দ্রে ফল ঘোষণা সম্ভব হয়েছে। বেশ কয়েকটি কেন্দ্রে জাল ভোট, ভাঙচুর ও নানা অভিযোগ থাকলেও তিন কেন্দ্র ছাড়া অন্য কেন্দ্রে তা হয়নি বলে দাবি করেন তিনি।

বিএনপির অভিযোগ পেয়ে ইসি কর্মকর্তাদের মাধ্যমে মাঠ পর্যায়ে খতিয়ে দেখা হয়েছে বলে জানান হেলালুদ্দীন আহমদ।

জাতীয় নির্বাচনের আগে খুলনার এমন ভোট জনমনে আস্থা না কি শঙ্কা বাড়াবে, জানতে চাইলে ইসি সচিব বলেন, এ মুহূর্তে এ নিয়ে মন্তব্য করব না। সবার নজর খুলনার দিকে। এটা একটা স্থানীয় নির্বাচন। তাতে যতটুকু হয়েছে তাতে নির্বাচন কমিশন সন্তুষ্ট।

প্রধান নির্বাচন কমিশনার ও অন্য নির্বাচন কমিশনারদের সঙ্গে বৈঠক করেই সার্বিক পরিস্থিতি তুলে ধরেন সচিব।



রাইজিংবিডি/ঢাকা/১৫ মে ২০১৮/হাসিবুল/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়