ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সুন্দরবন লঞ্চের স্টাফ ও যাত্রীদের মধ্যে সংঘর্ষ

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:২৯, ২৭ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সুন্দরবন লঞ্চের স্টাফ ও যাত্রীদের মধ্যে সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : ঢাকা-বরিশাল নৌরুটে নতুন যুক্ত হওয়া এমভি সুন্দরবন-১১ লঞ্চের স্টাফ ও যাত্রীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

রোববার সকাল ৯টার দিকে ঢাকার সদরঘাট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিন যাত্রীকে আটক করেছে সদরঘাটস্থ কোতোয়ালি থানার পুলিশ। আটককৃতরা হলেন- আবদুল কুদ্দুস, মো. শহিদুল ইসলাম ও নয়ন।

সদরঘাটস্থ কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) এবিএম মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

লঞ্চ যাত্রী ও ব্যবসায়ী মো. শাহ আলম জানান, শনিবার রাতে বরিশাল থেকে যাত্রী নিয়ে এমভি সুন্দরবন-১১ লঞ্চটি ঢাকার উদ্দেশে রওনা হয়। রাত আড়াইটার দিকে চাঁদপুর অতিক্রমকালে দুটি ইঞ্জিনের একটি বিকল হয়ে যায়। তাই একটি ইঞ্জিন দিয়ে ধীরগতিতে লঞ্চটি চলছিল। এ কারণে লঞ্চের একাধিক যাত্রী ক্ষুব্ধ হন। এক পর্যায় তারা লঞ্চের কয়েকজন স্টাফকে মারধর করেন।

সদরঘাট এলাকার পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) দেলোয়ার হোসেন জানান, একটি ইঞ্জিন দিয়ে লঞ্চটি চালিয়ে আসায় বিলম্বে সকাল ৯টায় ঘাটে পৌঁছায়। এ সময় লঞ্চের স্টাফরা ঘাটের শ্রমিকদের সঙ্গে নিয়ে কয়েকজন যাত্রীকে মারধর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মারধরের শিকার আবদুল কুদ্দুস, মো. শহিদুল ইসলাম ও নয়ন নামের তিন যাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সুন্দরবন লঞ্চের স্টাফ ইনচার্জ ঝন্টু মিয়া বলেন, ‘রাতে ওই তিনজন ক্ষিপ্ত হয়ে আমাদের লঞ্চের স্টাফদের ওপর হামলা চালায়। এ সময় তারা লঞ্চে ব্যাপক ভাঙচুর চালায়। এরই পরিপ্রেক্ষিতে সকালে তাদের মারধর করা হয়।’

ঢাকার সদরঘাটস্থ কোতোয়ালি থানার ওসি এবিএম মশিউর রহমান জানান, পরিস্থিতি সামাল দিতে আপাতত ওই তিনজনকে থানায় নিয়ে আসা হয়েছে। বিষয়টি নিয়ে উভয় পক্ষের সঙ্গে কথা বলা হচ্ছে। বিষয়টি খুবই সামান্য। তবে লঞ্চের পক্ষ থেকে অভিযোগ  করলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।



রাইজিংবিডি/ বরিশাল/ ২৭ আগস্ট ২০১৭/ জে. খান স্বপন/রুহুল/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়