ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

সুবর্ণচরে ধর্ষণ: প্রধান আসামির আত্মসমর্পণ, ২ আসামি রিমান্ডে

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৯, ৩ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সুবর্ণচরে ধর্ষণ: প্রধান আসামির আত্মসমর্পণ, ২ আসামি রিমান্ডে

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় স্বামীকে আটকে রেখে গৃহবধূকে গণধর্ষণের মামলার প্রধান আসামি আবুল কালাম ওরফে বেচু মাঝি (৩৭) বুধবার সকালে আদালতে আত্মসমর্পণ করেছেন। জেলার ২নং আমলী আদালতের বিচারক নবনীতা গুহ তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

একই আদালত শুনানি শেষে মামলার অপর দুই আসামি আবুল বাশারকে তিন দিন ও ইউসুফ মাঝিকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। মঙ্গলবার গ্রেপ্তারকৃত তিন আসামি রুবেল, আরমান ও রায়হানকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের পরিদর্শক ইব্রাহীম খলিল জানান, এ পর্যন্ত মামলায় পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে এবং একজন স্বেচ্ছায় আদালতে আত্মসমার্পণ করেছেন। অপর আসামিদের গ্রেপ্তারে তৎপরতা অব্যাহত রয়েছে।

রোববার রাতে স্থানীয় চরজব্বার বাজার থেকে স্বামীর মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে ইউসুফ মাঝি ও বেচু মাঝির নেতৃত্বে ১০-১২ জন মোটরসাইকেলের গতিরোধ করে স্বামীকে মারধর করে। পরে স্বামীকে আটকে রেখে বেচু মাঝি, ফজলু ও আবুল বাসার স্ত্রীকে কলা বাগানে নিয়ে ধর্ষণ করে। পরে স্থানীয়দের সহযোগিতায় রাতে তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

পরের দিন স্বামী আট জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত চার জনকে আসামি করে চরজব্বার থানায় মামলা দায়ের করেন।



রাইজিংবিডি/নোয়াখালী/৩ এপ্রিল ২০১৯/মওলা সুজন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়