ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে স্বপ্নের শৈশব

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৮, ২৭ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে স্বপ্নের শৈশব

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সমাজের সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে হাসি-আনন্দ ভাগাভাগি করে স্বপ্নের শৈশব  উৎসব উদযাপন করলো ভলান্টিয়ার ফর বাংলাদেশ, চট্টগ্রাম ।

স্বপ্নের শৈশব পর্ব- শিরোনামে চট্টগ্রাম নগরীর পোস্তারপাড় আসমা খাতুন সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে সুবিধাবঞ্চিত শিশুরা নানা আনন্দমুখর আয়োজন, খেলা, প্রতিযোগিতা পুরস্কার আর খাওয়া-দাওয়ার মধ্যদিয়ে কাটিয়ে দিল পুরোদিন ।

নানা ইভেন্টে অংশ নিয়ে দিনভর আনন্দ কুড়ালো চট্টগ্রামের অনন্ত প্রাথমিক বিদ্যালয় এর শতাধিক সুবিধাবঞ্চিত শিক্ষার্থী।

আয়োজিত মজার সব খেলার মধ্যে ছিল- মারবেল রেস, চাকতি নিক্ষেপ, দৌড় প্রতিযোগিতা, ট্রেজার হান্ট, বুক ব্যালান্সিং, চকলেট দৌড় ইত্যাদি। এসব শিশুদের সাথে সাথে শতাধিক ভলান্টিয়ার দশটি টিমে ভাগ হয়ে পুরো অনুষ্ঠানটি সফলভাবে পরিচালনা করে। এ ছাড়াও আয়োজন করা হয় জমজমাট সাংস্কৃতিক অনুষ্ঠানের ।

 


অনুষ্ঠানের প্রধান সমন্বয়ক ছিলেন মোহিত দেবনাথ। শিশুদের মাঝে সংস্থার পক্ষ থেকে শিক্ষার উপকরণ উপহার  দেওয়ার পাশাপাশি খেলাধুলায় চ্যাম্পিয়নদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

ভলান্টিয়ার ফর বাংলাদেশ চট্টগ্রাম ডিভিশন ও জেলা বোর্ডের বর্তমান ও সাবেক অনেক কর্মকর্তা ও সদস্যবৃন্দ নিজে উপস্থিত থেকে এই ব্যতিক্রমী আয়োজন সফল করেন।

চট্টগ্রামের এ্যালবিয়ন গ্রুপ, র‌্যাংকস এফসি প্রপার্টিজ লিমিটেড, ফিউশন গ্রুপ তাদের সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে এই আয়োজনে সহায়তা করে।  মিডিয়া পার্টনার ছিল জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল “রাইজিংবিডি ডট কম”।

 

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/২৭ মার্চ ২০১৭/রেজাউল/টিপু       

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়