ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সোহাগ গাজী গুঁড়িয়ে দিলেন রংপুরকে

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৮, ২২ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সোহাগ গাজী গুঁড়িয়ে দিলেন রংপুরকে

৪০ রানে ৫ উইকেট নিয়েছেন সোহাগ গাজী

ক্রীড়া প্রতিবেদক : ঘরের মাঠের অভিষেকের প্রথম দিনটা রাঙাতে পারল না রংপুর বিভাগ। সোহাগ গাজীর স্পিনে তাদের প্রথম ইনিংস গুটিয়ে গেল অল্প রানেই।

ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের চতুর্থ রাউন্ডে প্রথম স্তরের এই ম্যাচের প্রথম দিনে বরিশালের বিপক্ষে রংপুর অলআউট হয়েছে মাত্র ১৪৭ রানে। সোহাগ গাজী নিয়েছেন ৫ উইকেট।

জবাবে বরিশালের শুরুটাও অবশ্য ভালো হয়নি। তারা দিন শেষ করেছে ২ উইকেটে ৩৫ রানে।

এই ম্যাচ দিয়েই প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক হয়েছে রংপুর ক্রিকেট গার্ডেনের। সোমবার সকালে টস জিতে রংপুরকে ব্যাটিংয়ে পাঠিয়েছিল বরিশাল।

রংপুরের শুরুটা ভালো হয়নি মোটেই। ৩১ রানের মধ্যেই ফেরেন মেহেদী মারুফ ও মাহমুদুল হাসান। দুজইন করেন ১১ রান।

তৃতীয় উইকেটে ৬২ রানের জুটিতে প্রতিরোধ গড়েছিলেন রাকিন আহমেদ ও নাঈম ইসলাম। কিন্তু এ জুটি ভাঙার পরই তাসের ঘরের মতো ভেঙে পড়ে রংপুরের ব্যাটিং লাইনআপ।

রংপুরের মিডল ও লোয়ার অর্ডার গুঁড়িয়ে দেন অফ স্পিনার সোহাগ গাজী। রাকিনকে (৪৬) ফিরিয়ে জুটি ভাঙেন মনির হোসেন। সোহাগের শিকার নাঈম (৩৯)।

পরপর দুই বলে দুই উইকেট নিয়ে হ্যাটট্রিকের সম্ভাবনাও জাগিয়েছিলেন সোহাগ। হ্যাটট্রিকটা না হলেও ৪০ রানে ৫ উইকেট নিয়েছেন তিনি। ১১ রানে ২ উইকেট মনিরের। রংপুরের পরের ব্যাটসম্যানদের মধ্যে দুই অঙ্কে যেতে পেরেছেন শুধু রবিউল হক (১৭)।

জবাবে তৃতীয় ওভারেই শাহরিয়ার নাফীসের উইকেট হারায় বরিশাল। আগের রাউন্ডের সেঞ্চুরিয়ান শাহরিয়ার এবার ফিরেছেন শূন্য রানে। তাকে ফেরানোর পর দ্রতু শামসুল ইসলামের উইকেটও তুলে নেন শুভাশিস রায়।

১৩ রানে ২ উইকেট হারানোর পর দিনের বাকি সময়ে আর কোনো বিপদ হতে দেননি রাফসান আল মাহমুদ (১৪) ও আল আমিন (৮)। ২২ রানের জুটিতে অবিচ্ছিন্ন আছেন এই দুজন।



রাইজিংবিডি/ঢাকা/২২ অক্টোবর ২০১৮/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়