ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

স্কুল শিক্ষককে লাঞ্ছিত করার অভিযোগে জেলা জাপা নেতা গ্রেপ্তার

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৩, ১২ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্কুল শিক্ষককে লাঞ্ছিত করার অভিযোগে জেলা জাপা নেতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে এক স্কুল শিক্ষককে লাঞ্ছিত করার অভিযোগে জাতীয় পার্টির নেতা অ্যাডভোকেট মজিদ খন্দকারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার বিকেলে নগরীর হাজীগঞ্জ এলাকার নিজ বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত অ্যাডভোকেট মজিদ খন্দকার নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সদস্য সচিব।

মজিদ খন্দকার তার নাতিকে প্রাইভেট পড়ানোর জন্য গত রোববার রাতে স্কুল শিক্ষক শাহীনূর পারভীন শানুর বাড়িতে গিয়ে তাকে লাঞ্ছিত করেছেন। এ ঘটনায় আজ দুপুরে লাঞ্ছিত শিক্ষক শাহীনূর পারভীনের বাবা সাইফুল ইসলাম বাদী হয়ে আবদুল মজিদ খন্দকার ও তার স্ত্রী রোকেয়া খন্দকারকে আসামি করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে শাহীনূর পারভীন অভিযোগ করে জানিয়েছেন, আবদুল মজিদ খন্দকার গত রোববার রাত ১০টার দিকে তার স্ত্রীকে সঙ্গে নিয়ে শহরের হাজীগঞ্জ এলাকায় তার বাসায় এসে তাদের নাতিকে প্রাইভেট পড়ানোর প্রস্তাব দেন। এ সময় শাহীনূর পারভীন কিডনিজনিত রোগে অসুস্থতার কারণ দেখিয়ে তাদের এ প্রস্তাব ফিরিয়ে দেন। এ সময় আইনজীরী ও তার স্ত্রী প্রথমে উত্তেজিত হয়ে তাকে হুমকি দেন এবং এক পর্যায়ে স্কুল শিক্ষকের নাবালক ছেলেমেয়ে ও স্বজনদের সামনেই তাকে মারধর করতে থাকেন। তাকে জুতাপেটাও করেন। পরে স্বজনরা আহত অবস্থায় ওই শিক্ষককে নারায়ণগঞ্জ শহরের খানপুর ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে ভর্তি করে।

আহত শাহীনূর পারভীন শহরের হাজীগঞ্জ এলাকার প্যাসিফিক ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষক। দীর্ঘদিন ধরে তিনি এ স্কুলে শিক্ষকতা করছেন। স্থানীয় আইনজীবী ও জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার নুরুল হুদার বাড়িতে পরিবার নিয়ে ভাড়ায় বসবাস করে আসছেন।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল জানান, এ ঘটনায় শিক্ষকের বাবা সাইফুল ইসলাম ফতুল্লা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। আজ বিকেলে হাজীগঞ্জের বাড়ি থেকে মজিদ খন্দকারকে গ্রেপ্তার করা হয়েছে।  



রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১২ ফেব্রুয়ারি ২০১৮/হাসান উল রাকিব/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়