ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

স্ত্রীর মুখমন্ডলে গরম পানি ছুড়ে দিল স্বামী

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৫, ১৮ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্ত্রীর মুখমন্ডলে গরম পানি ছুড়ে দিল স্বামী

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : জেলার শ্রীপুরে গরম পানি ছুড়ে তাছলিমা আক্তার (২৫) নামে এক গৃহবধূর মুখমন্ডল ঝলসে দেওয়ার অভিযোগ ওঠেছে তার স্বামীর বিরুদ্ধে। অভিযুক্ত স্বামীর নাম আব্দুল জলিল।

সোমবার দুপুরে তাছলিমাকে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাছলিমা শ্রীপুরের বরমী ইউনিয়নের সোহাদিয়া গ্রামের ওমর আলীর মেয়ে। 

তাছলিমার বরাত দিয়ে পুলিশ জানায়, জলিলের সঙ্গে প্রায় আট বছর আগে তাছলিমার বিয়ে হয়। জলিল পেশায় একজন শ্রমিক। স্বামীর অনুরোধে সম্প্রতি তাসলিমা একটি এনজিও থেকে তাকে ২০ হাজার টাকা ঋণ নিয়ে দেয়। ওই ঋণের কিস্তির টাকা দিতে জলিল অপরাগতা প্রকাশ করলে রোববার রাতে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে জলিল চুলা থেকে ভাত রান্নার গরম পানি নিয়ে তাছলিমার মুখে ছুড়ে মারে। এতে তাছলিমার মুখমন্ডল ঝলসে যায়। এ সময় তার চিৎকারে স্বজনরা এগিয়ে এলে জলিল পালিয়ে যায়। পরে স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

শ্রীপুর থানার এসআই জামিল উদ্দিন রাশেদ একটি লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে জানান, আহত গৃহবধূ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হচ্ছে।



রাইজিংবিডি/ গাজীপুর / ১৮ সেপ্টেম্বর ২০১৭/ হাসমত আলী/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়