ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পিপি রথীশ হত্যা

স্ত্রীসহ ২ জনের বিরুদ্ধে চার্জ গঠন

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৬, ২১ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্ত্রীসহ ২ জনের বিরুদ্ধে চার্জ গঠন

রথীশ চন্দ্র ভৌমিক

নিজস্ব প্রতিবেদক, রংপুর : রংপুরের বিশেষ জজ আদালতের পিপি রথীশ চন্দ্র ভৌমিক বাবু সোনা হত্যা মামলায় দুই আসামির বিরুদ্ধে চার্জ গঠন হয়েছে।

রোববার দুপুরে জেলা ও দায়রা জজ এ বি এম নিজামুল হক বিচার কার্যক্রম শুরুর আদেশ দেন। মামলার পরবর্তী সাক্ষ্য গ্রহণের তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ৩০, ৩১ অক্টোবর ও ১ নভেম্বর।

জজ আদালতের পিপি আব্দুল মালেক ও মামলার বাদী নিহত বাবু সোনার ছোট ভাই সাংবাদিক সুশান্ত ভৌমিক বিষয়টি নিশ্চিত করেছেন।

হত্যার ঘটনায় নিহত বাবু সোনার স্ত্রী স্নিগ্ধা ভৌমিক দীপা ও কামরুল ইসলামকে অভিযুক্ত করে গত ১৩ সেপ্টেম্বর অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আরিফা ইয়াসমীন মুক্তার আদালতে চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা তৎকালীন রংপুরের কোতোয়ালি থানার এসআই আল-আমিন।

শুনানি শেষে মামলা জেলা ও দায়রা জজ আদালতে স্থানান্তর করা হয়। পরে আসামি পক্ষে আইনজীবী না থাকায় বিচারিক কার্যক্রম পরিচালনার জন্য রাষ্ট্রপক্ষের আইনজীবী বসুনিয়া মোহাম্মদ আরিফুল ইসলামকে নিয়োগ দেওয়া হয়েছে।

গত ২৯ মার্চ বাবু সোনাকে ঘুমের ওষুধ খাইয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়। এরপর তার লাশ তাজহাট মোল্লাপাড়ার নির্মাণাধীন বাড়ির ঘরে পুতে রাখা হয়। ৩ এপ্রিল রাতে বাবু সোনার স্ত্রী স্নিগ্ধা ভৌমিক ওরফে দীপাকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব আটক করে। তিনি হত্যার কথা স্বীকার করেন এবং লাশের অবস্থান সম্পর্কে জানান।

এ ঘটনায় নিহতের ছোট ভাই সুশান্ত ভৌমিক বাদী হয়ে মামলা দায়ের করেন।



রাইজিংবিডি/রংপুর/২১ অক্টোবর ২০১৮/নজরুল মৃধা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়