ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

স্থায়ী কমিটির সঙ্গে খালেদার বৈঠক

এসকে রেজা পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৩, ২১ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্থায়ী কমিটির সঙ্গে খালেদার বৈঠক

জ্যেষ্ঠ প্রতিবেদক : নিজের রাজনৈতিক কার্যালয়ে পুলিশি তল্লাশির পর বিষয়টি নিয়ে পরবর্তী করণীয় নির্ধারণে  স্থায়ী কমিটির সদস্যদের নিয়ে বৈঠক করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

রোববার রাত সাড়ে ৯টায় রাজধানীর গুলশানে বিএনপি নেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এই বৈঠক শুরু হয়।

খালেদা জিয়ার সভাপতিত্বে বৈঠকে স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, তরিকুল ইসলাম, রফিকুল ইসলাম মিয়া, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী এবং মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর উপস্থিত ছিলেন।

শনিবার সকালে অজ্ঞাতনামা একটি জিডির প্রেক্ষিতে ম্যাজিস্ট্রেডের আদেশ নিয়ে ‘রাষ্ট্রবিরোধী ও আইনশৃঙ্খলা  পরিপন্থি নাশকতা সামগ্রীর খোঁজে’ খালেদা জিয়ার কার্যালয়ে অভিযান চালায় পুলিশ। যদিও প্রায় আড়াই ঘণ্টা স্থায়ী ওই তল্লাশি অভিযানে কিছুই পায়নি পুলিশ।

অজ্ঞাতনামা যে জিডির পরিপ্রেক্ষিতে অভিযান চালানো হয়েছে এতে বলা আছে, ‘গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, গুলশান থানাধীন রোড-৮৬, বাড়ি-০৬-এ এবং এর আশপাশ এলাকায় রাষ্ট্রবিরোধী ও আইনশৃঙ্খলা পরিপন্থি এবং রাষ্ট্রের শৃঙ্খলা বিনষ্টসহ নাশকতামূলক কর্মকাণ্ডে সাধারণ জনগোষ্ঠীকে অংশগ্রহণের আহ্বানমূলক বিভিন্ন বক্তব্য সম্বলিত বিপুল পরিমাণ রাষ্ট্রীয় নাশকতাসৃষ্টির সামগ্রী আছে।’ এর পরিপ্রেক্ষিতেই পুলিশ অভিযান চালায়।



রাইজিংবিডি/ঢাকা/২১ মে ২০১৭/রেজা/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়