ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

স্বস্তিকার নয়া প্রেমের গুঞ্জন

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০৭, ২৪ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্বস্তিকার নয়া প্রেমের গুঞ্জন

স্বস্তিকা মুখার্জি

বিনোদন ডেস্ক : টলিউডের দর্শকপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। অভিনয় আর রূপের দ্যুতি ছড়িয়ে যতটা দর্শকের নজর কেড়েছেন তার চেয়ে টলিউড সিনেমায় সাহসী দৃশ্যে অভিনয় করে আলোচিত হয়েছেন এই অভিনেত্রী।

টলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখার পর চিত্রনায়ক জিতের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন স্বস্তিকা। তাদের সম্পর্ক নিয়ে অনেক গুঞ্জনই তখন শোনা যায়। এরপর সংগীতশিল্পী দিব্যেন্দু, চিত্রনায়ক পরমব্রত চ্যাটার্জি, নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গেও স্বস্তিকার নাম জড়িয়েছিল।

সম্প্রতি শোনা যায়, টলিউডের নির্মাতা সুমন মুখার্জির সঙ্গে প্রেম করছেন স্বস্তিকা মুখার্জি। ২০১৪ সালে ‘শেষের কবিতা’ সিনেমার শুটিং চলাকালে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ওই বছরই তাদের মধ্যে মনোমালিন্য তৈরি হয়। তবে পরবর্তী সময়ে সব ভুলে পরস্পরের মধ্যে ঘনিষ্ঠতা আরো বাড়ে। 

স্বস্তিকাকে নিয়ে টলিপাড়ায় এবার নয়া প্রেমের গুঞ্জন উঠেছে। কয়েকদিন আগে স্বস্তিকা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন। এতে দেখা যায়-কোনো এক পুরুষের কাঁধে মাথা রেখে আছেন এই অভিনেত্রী। আর ক্যাপশনে লিখেছেন, ‘যেখানে ফুল ফোটে, আশা জাগে…।’ এ ছবিটি পোস্ট করার পর থেকেই নতুন প্রেমের গুঞ্জন চাউর হয়েছে। তবে এটি কোনো সিনেমার শুটিংয়ের দৃশ্য না, প্রিয় মানুষের সঙ্গে এভাবে ক্যামেরাবন্দি হয়েছেন সে বিষয়ে মুখ খুলেননি এই নায়িকা।
 


১৯৯৮ সালে প্রমিত সেনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন স্বস্তিকা। ২০০৩ সালে ‘হেমন্তের পাখি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন এই অভিনেত্রী। ২০০৭ সালে প্রমিত-স্বস্তিকার বিবাহবিচ্ছেদ ঘটে। তারপরের ঘটনা কারো অজানা নয়।




রাইজিংবিডি/ঢাকা/২৪ সেপ্টেম্বর ২০১৮/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়