ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

স্বাধীনতাবিরোধীরা ক্ষমতায় এলে পরিস্থিতি ভয়াবহ হবে

গোপাল চন্দ্র দে || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫২, ২২ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্বাধীনতাবিরোধীরা ক্ষমতায় এলে পরিস্থিতি ভয়াবহ হবে

ভোলা সংবাদদাতা : বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি স্বাধীনতাবিরোধী জামায়াত-শিবিরকে সঙ্গে নিয়ে আন্দোলনের নামে ২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত নৈরাজ্য চালিয়েছে। হরতাল-অবরোধের নামে জ্বালাও-পোড়াও করে নির্বাচন বানচালের চেষ্টা করেছে। তারা আবার সুযোগ পেলে ২০০১ সালের চেয়ে আরো বেশি অন্যায়-অত্যাচার করবে মানুষের ওপর।

বৃহস্পতিবার দুপুরে ভোলা সদরের পশ্চিম ইলিশা ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সংগ্রহ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী আরো বলেন, ডিসেম্বর মাসে নির্বাচন হবে বলে ঘোষণা করেছে নির্বাচন কমিশন। সেই নির্বাচন হবে সংবিধান অনুযায়ী বর্তমান ক্ষমতাসীন দলের অধীনে। ক্ষমতাসীন দল দৈনন্দিন কাজ করবে এবং নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে। এর বাইরে বিএনপি যত দাবি-দাওয়া উত্থাপন করুক না কেন সে দাবি কখনো পূরণ হবে না। কারণ ক্ষমতাসীন দলের অধীনে নির্বাচন কমিশনের তত্ত্বাবধানে একটি অবাধ সুষ্ঠু ও নিরেপক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে বিএনপিকে অংশগ্রহণ করে জাতীয় নির্বাচনকে অংশগ্রহণমূলক করারও আহ্বান জানান তিনি।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছগির আহমদ মাস্টারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু, যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারেফ হোসেন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার প্রমুখ।



রাইজিংবিডি/ভোলা/২২ ফেব্রুয়ারি ২০১৮/গোপাল চন্দ্র দে/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়