ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু

রফিক সরকার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১২, ১০ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু

কালীগঞ্জ (গাজীপুর) সংবাদদাতা : গাজীপুরের কালীগঞ্জে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।

সোমবার দুপুরে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রিতু বেগমের (২৫) মরদেহ রেখে পালিয়ে গেছে শ্বশুর বাড়ি লোকজন।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলম চাঁদ ও কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মাসুমা শারমিন বিষয়টি নিশ্চিত করেছেন। 

নিহত রিতু বেগম উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের কলুন গ্রামের মৃত আব্দুল কাইয়ূমের মেয়ে এবং বক্তারপুর ইউনিয়নের বেরুয়া গ্রামের দিনমজুর মোবারক হোসেনের স্ত্রী।

নিহতের চাচা হেমায়েত ও রাশেদ জানান, ১০ বছর আগে মোবারকের সঙ্গে পারাবারিকভাবেই রিতুর বিয়ে হয়। তাদের রিফাত নামে আট বছরের একটি ছেলে ও মাহিয়া নামের দুই বছরের একটি কন্যা সন্তান রয়েছে। বিয়ের পরে রিতু জানতে পারেন একই গ্রামের মালয়েশিয়া প্রবাসী এক ব্যক্তির স্ত্রীর সঙ্গে তার স্বামীর প্রেমের সম্পর্ক রয়েছে। স্বামী মোবারককে প্রেমে বাধা দিলে তাকে প্রায় নির্যাতন করতেন।

রিতুর ভাই নাজমুল জানান, ঘটনার দিন সকাল সাড়ে ১০টার দিকে মোবারকের ওই সম্পর্ক নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হচ্ছিল। এর একপর্যায়ে মোবারক শক্ত কাঠ দিয়ে রিতুর মাথায় আঘাত করেন এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয়দের সহযোগিতায় তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে মরদেহ হাসপাতালে রেখে পালিয়ে যান তার শাশুড়ি জয়গননেছা।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মাসুমা শারমিন জানান, মাথায় প্রচণ্ড জোরে আঘাতের কারণে অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তিনি মারা যান। মাথায় ও শরীরের নানা স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

কালীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পঙ্কজ দত্ত জানান, ঘটনার কথা শুনেছি। এ ব্যাপারে মামলা হবে। তবে এরই মধ্যে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের ব্যাপারে নির্দেশ দেওয়া হয়েছে।



রাইজিংবিডি/কালীগঞ্জ/১০ এপ্রিল ২০১৭/রফিক সরকার/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়