ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

সড়কে প্রাণ গেল ১১ জনের

জাহাঙ্গীর আলম বকুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩১, ২৮ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সড়কে প্রাণ গেল ১১ জনের

ডেস্ক রিপোর্ট : সারা দেশে বুধবার সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ২৩ জন।

গাইবান্ধা: জেলার সুন্দরগঞ্জ উপজেলায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী রাজা মিয়া (২৩) নিহত হয়েছেন। আহত হয়েছেন সঙ্গী নাসিম (২০)।

ওই দুই যুবক বিকেলে মোটরসাইকেল নিয়ে উপজেলার পাঁচপীর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথে চন্ডিপুর ইউনিয়নের উত্তর চন্ডিপুর এলাকায় বিপরীত একটি ট্রাক মোটরসাইকেলকে ধাক্কায় দেয়। ঘটনাস্থলেই রাজা মিয়ার মৃত্যু হয়।

নিহত রাজা মিয়া সুন্দরগঞ্জ উপজেলার চন্ডিপুর ইউনিয়নের উজান বোচাগাড়ি গ্রামের মৃত আলাউদ্দীন মিয়ার ছেলে ও আহত নাসিম একই গ্রামের আব্দুল মালেক মিয়ার ছেলে। নাসিমকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মেহেরপুর : শখ করে দুলাভাইয়ের শ্যালো ইঞ্জিনচালিত করিমন চালাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন আশিক (২৩)।

মেহেরপুর-মুজিবনগর সড়কের মুজিবনগর উপজেলার পুরন্দরপুর বাজারের কাছে দুর্ঘটনা ঘটে। নিহত আশিক রাজমিস্ত্রির সহযোগী ও মুজিবনগর উপজেলার দারিয়াপুর গ্রামের আবুল কালামের ছেলে।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান,  করিমন চালিয়ে পুরন্দরপুর বাজারের কাছে পৌঁছে বাম হাত দিয়ে কানে ধরে রাখা আশিকের মোবাইল ফোন পড়ে যায়। ওই সময় মোবাইল ফোনটি ধরতে গেলে চলন্ত করিমনের নিয়ন্ত্রণ হারিয়ে তিনি রাস্তার উপরে ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।  

গোপালগঞ্জ : গোপালগঞ্জে পিকআপ উল্টে দীলিপ সরকার (৫০) নামে এক শ্রমিক নিহত ও আট শ্রমিক আহত হয়েছেন।

সকালে সদর উপজেলার ভেন্নাবাড়ি গ্রামে এ দুর্ঘটনা ঘটে। দীলিপ সরকার সদর উপজেলার সাতপাড়া এলাকার মৃত বড়দা সরকারের ছেলে। আহত শ্রমিকদের বাড়ি একই এলাকায়।

গোপালগঞ্জের বৌলতলী পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) ফরিদুল ইসলাম জানান, সকালে সাতপাড়া থেকে কয়েকজন শ্রমিক পিকআপে করে টেকেরহাট যাচ্ছিলেন। ভেন্নাবাড়ি গ্রামে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়। এতে ঘটনাস্থলে দীলিপ সরকার নিহত ও আট শ্রমিক গুরুতর আহত হন। আহতদের গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খাগড়াছড়ি : খাগড়াছড়ির গুইমারা উপজেলায় বাস উল্টে মা-মেয়েসহ তিনজন নিহত এবং ১০ জন আহত হয়েছেন।

সকাল ৯টার দিকে খাগড়াছড়ি-চট্টগ্রাম মহাসড়কের গুইমারা উপজেলার কালাপানি এলাকায় দুর্ঘটনায় নিহতরা হলেন- মাটিরাঙা উপজেলার খেদাছড়া এলাকার মো. ইউনুসের স্ত্রী রিপন আক্তার (২৪), তার মেয়ে ফেরদৌস আক্তার (৪) ও গুইমারা উপজেলার সাতছড়ি এলাকার বারেক ফরাজের ছেলে তারিকুল ইসলাম (২০) ।

গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম জানান, কালাপানি এলাকায় অন্য একটি বাসকে সাইড দিতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর উল্টে যায়। এ সময় ঘটনাস্থলে মা-মেয়েসহ তিনজন নিহত ও ১০ জন আহত হন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাভার : ঢাকার ধামরাইয়ে অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুইজন নিহত ও চারজন আহত হয়েছেন।

ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বাথুলি এলাকায় সকালে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) রিজাউল হক জানান, রোগী নিয়ে একটি অ্যাম্বুলেন্স ঢাকা থেকে ফরিদপুর যাচ্ছিল। বাথুলি এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারান। এ সময় অ্যাম্বুলেন্সটি সড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সের দুই আরোহী নিহত ও চারজন আহত হন।

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের  তিন আরোহী নিহত হয়েছেন।

বেলা সাড়ে ১১টার দিকে শাহজাদপুর উপজেলার তালগাছী ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উল্লাপাড়া উপজেলার বালশাবাড়ী গ্রামের শুকুর চাঁনের ছেলে নুরু শেখ (২৯), একই গ্রামের শাহেব আলীর ছেলে শরীফুল ইসলাম (৩২) ও সর্গেশ আলীর ছেলে আনোয়ার হোসেন (৩০)।

শাহজাদপুর থানার উপপরিদর্শক জাহিদ হাসান জানান, উল্লাপাড়া থেকে মোটরসাইকেলে তিন যুবক শাহজাদপুর যাচ্ছিল। তালগাছী ব্রিজ এলাকায় পৌঁছালে পাবনা থেকে ঢাকাগামী একটি বাস মোটরসাইকেল আরোহীদের ধাক্কায় দেয়। গুরুতর আহত তিনজনকে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। পরে দুপুর ১২টার দিকে আরেকজনের মৃত্যু হয়



রাইজিংবিডি/ঢাকা/২৮ জুন ২০১৭/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়