ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

হরতাল শেষ, যান চলাচল স্বাভাবিক

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৯, ২৬ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হরতাল শেষ, যান চলাচল স্বাভাবিক

নিজস্ব প্রতিবেদক : রামপাল কয়লাভিত্তিক বিদ্যুৎ প্রকল্প, সুন্দরবন-বিনাশী সব চুক্তি বাতিলসহ সাত দফা দাবিতে তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির ডাকা আধা বেলা হরতাল কর্মসূচি শেষ হয়েছে।

হরতাল শেষে রাজধানীতে যান চলাচল স্বাভাবিক হয়েছে। হরতালের কারণে কিছু কিছু এলাকায় হরতাল সমর্থকেরা রাস্তা বন্ধ করে কর্মসূচি পালন করলে যানজটের সৃষ্টি হয়। তবে হরতাল শেষে ধীরে ধীরে যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে।

এর আগে সকালে রাজধানীর শাহবাগ মোড়ে হরতালকারীদের ওপর দফায় দফায় কাঁদানে গ্যাস ও জলকামান নিক্ষেপ করে পুলিশ। হরতালকারীরা যতবারই শাহবাগ মোড়ে অবস্থান নেওয়ার চেষ্টা করেছে, ততবারই পুলিশ তাদের ওপর কাঁদানে গ্যাস ও জলকামান নিক্ষেপ করেছে।

হরতাল চলাকালে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার ছাত্র ফেডারেশনের সভাপতি উম্মে হাবিবা বেনজীরসহ ১০জন আহত হয়েছে বলে জানিয়েছেন হরতাল সমর্থকেরা। এ ছাড়া পেশাগত দায়িত্ব পালনকালে দৈনিক কালেরকণ্ঠের প্রধান আলোকচিত্রী শেখ হাসানের মাথা ফেঠে যায়।

হরতালে পিকেটিংয়ের সময় চারজনকে আটক করেছে পুলিশ। তবে তাদের নাম-পরিচয় জানানো হয়নি।

এ ছাড়া তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির ডাকা এই হরতালের সমর্থনে ধানমন্ডি, মিরপুর, পল্টন, মোহাম্মদপুরসহ রাজধানীর বিভিন্ন এলাকায় মিছিল হয়েছে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৬ জানুয়ারি ২০১৭/নাসির/হাসিবুল/এসএন  

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়