ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

হাতিয়ায় গৃহবধূকে হত্যার অভিযোগ, শ্বশুর-শাশুড়ি আটক

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২২, ১২ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হাতিয়ায় গৃহবধূকে হত্যার অভিযোগ, শ্বশুর-শাশুড়ি আটক

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার বুড়িরচর ইউনিয়নে শারমিন আক্তার (২০) নামে এক গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে নিহতের স্বামী মোশারফ হোসেন (২৮)। নিহতের শ্বাশুর-শাশুড়িকে আটক করা হয়েছে।

মঙ্গলবার সকালে ইউনিয়নের রেহানিয়া গ্রাম থেকে শারমিনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত শারমিন আক্তার হাতিয়া পৌরসভার ৩ নং ওয়ার্ডের আবুল কাশেমের মেয়ে। আটককৃতরা হলেন, রফিক ব্যাপারী (৫৭) ও তার স্ত্রী (৪০)।

স্থানীয়রা জানান, ছয় মাস পূর্বে রেহানিয়া গ্রামের রফিক ব্যাপারীর ছেলে মোশারফ হোসেনের সঙ্গে বিয়ে হয় শারমিন আক্তারের। সোমবার রাতে ঘরের ভেতর মোশারফ ও শারমিনের মধ্যে বাকবিতণ্ডা হয়। কিছুক্ষণ পর ঘর থেকে বের হয়ে যায় মোশারফ। পরে বাড়ির লোকজন ঘর থেকে শারমিনের কোনো সাড়া-শব্দ না পেয়ে ভেতরে গিয়ে শারমিনের মৃতদেহ পড়ে থাকতে দেখে।

নিহতের বাবা আবুল কাশেম অভিযোগ করে জানান, বিয়ের পর থেকে বিভিন্ন সময় মোশারফ শারমিনকে মারধর করত। রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে মোশারফ শারমিনকে গলা টিপে হত্যা করে পালিয়ে যায়।

হাতিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) কামরুজ্জামান শিকদার জানান, খবর পেয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ভিকটিমকে তার স্বামী গলা টিপে হত্যা করেছে। ময়না তদন্তের জন্য লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হবে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে। জড়িত থাকা সন্দেহে নিহতের শ্বশুর-শাশুড়িকে আটক করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্টের পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও ওসি জানান।



রাইজিংবিডি/নোয়াখালী/১২ ডিসেম্বর ২০১৭/মাওলা সুজন/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়