ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

হানিফ পরিবহনের দুটি বাসের সংঘর্ষে নিহত ৩

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৭, ২০ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হানিফ পরিবহনের দুটি বাসের সংঘর্ষে নিহত ৩

সিরাজগঞ্জ সংবাদদাতা : সিরাজগঞ্জের সয়েদাবাদে হানিফ পরিবহনের দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ তিন যাত্রী নিহত ও ১৫ জন আহত হয়েছে।

আহতদের সিরাজগঞ্জে ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জ সদর উপজেলার সয়েদাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মো. আব্দুল হামিদ ও বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহীদ আলম জানান, বিকেলে ঢাকা থেকে হানিফ পরিবহনের একটি বাস উত্তরবঙ্গের দিকে যাচ্ছিল। বাসটি সয়েদাবাদ এলাকায় পৌঁছলে একই কোম্পানির ঢাকাগামী অপর বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুই যাত্রী নিহত হয়। ১৫ যাত্রী আহত হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে দেয়।

সিরাজগঞ্জে ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ফয়সাল আহমেদ বলেন, সড়ক দুর্ঘটনায় এক নারীসহ তিন জনের মৃত্যু হয়েছে। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।



রাইজিংবিডি/সিরাজগঞ্জ/২০ মার্চ ২০১৯/অদিত্য রাসেল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়