ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

১০ জয়িতাকে সংবর্ধনা

শেখ মহিউদ্দিন আহাম্মদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৫, ১৫ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
১০ জয়িতাকে সংবর্ধনা

১০ জয়িতার হাতে ক্রেস্ট তুলে দেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ‘জয়িতা তোমরাই বাংলাদেশের বাতিঘর’ স্লোগানে ময়মনসিংহ বিভাগের ১০ জয়িতাকে সংবর্ধনা দিয়েছে বিভাগীয় কমিশনার কার্যালয়-ময়মনসিংহ।

সংবর্ধিত ১০ জয়িতারা হচ্ছেন : জামালপুরের জয়ন্তী কৈরী, নাছিমা আক্তার, রাশিদা ফারুকী, শেরপুরের নূর ই ফেরদৌস ও রাশেদা বেগম, ময়মনসিংহের সুচিস্মীতা নাসরীন, সেলিমা বেগম, মল্লিকা আক্তার, মাহমুদা ফেরদৌস ও লাইলী আনজুমানআরা বেগম।

বুধবার দুপুরে ময়মনসিংহ টাউন হলের অ্যাডভোকেট তারেক স্মৃতি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে খ্যাতিমান ১০ জয়িতাকে আনুষ্ঠানিকভাবে এই সংবর্ধনা দেওয়া হয়।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি।

অনুষ্ঠানে ফাতেমা জহুরা রানী এমপি, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব নাছিমা বেগম, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মো. আলী আকবর, মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক সাহিন আহমেদ চৌধুরী, ডিআইজি-ময়মনসিংহ রেঞ্জ চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, ময়মনসিংহ জেলা পরিষদ প্রশাসক অধ্যাপক ইউসুফ খান পাঠান ও ময়মনসিংহ পৌরসভার মেয়র ইকরামুল হক টিটু ও ময়মনসিংহের মহিলা বিষয়ক কর্মকর্তা মছিরুন নেছা বক্তব্য রাখেন।

আন্তর্জাতিক নারী প্রতিরোধ পক্ষ এবং বেগম রোকেয়া দিবসকে উপলক্ষ্য করে ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ শীর্ষক কার্যক্রমের অংশ হিসেবে এই আয়োজন করা হয়।


রাইজিংবিডি/ময়মনসিংহ/১৫ ফেব্রুয়ারি ২০১৭/শেখ মহিউদ্দিন আহাম্মদ/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ