ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

১০০ দিনের কাজের ফিরিস্তি দিলেন সিসিক মেয়র আরিফ

আব্দুল্লাহ আল নোমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১০, ১২ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
১০০ দিনের কাজের ফিরিস্তি দিলেন সিসিক মেয়র আরিফ

নিজস্ব প্রতিবেদক, সিলেট : দ্বিতীয় মেয়াদে সিলেট সিটি করপোরেশেনের (সিসিক) মেয়রের দায়িত্ব নেওয়ার পর পূর্ণ হওয়া ১০০ দিনের কাজের ফিরিস্তি তুলে ধরেছেন আরিফুল হক চৌধুরী। মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভিডিও বার্তার মাধ্যমে তিনি কাজের ফিরিস্তি প্রকাশের পাশাপাশি বিভিন্ন কর্মপরিকল্পনার কথা তুলে ধরেন।

গত বছরের ৫ সেপ্টেম্বর ঢাকায় গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দ্বিতীয়বারের মতো মেয়রের শপথ নেয়ার তিনদিন পর দায়িত্ব নেন আরিফ। তার নির্বাচনী ইশতেহারে বলেছিলেন, নির্বাচিত হলে প্রতি ১০০ কর্মদিবসের কাজের ফিরিস্তি তুলে ধরার পাশাপাশি উন্নয়ন ভাবনা ও কর্মপরিকল্পনা জনগণের কাছে প্রকাশ করবেন।

মঙ্গলবার অফিসিয়াল ফেসবুক পেজে প্রকাশিত বার্তার শুরুতেই তিনি নগরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘সিলেট সিটিতে দ্বিতীয় মেয়াদের দায়িত্ব নেয়ার পর ১০০ দিনে অনেক উন্নয়ন কাজ বাস্তবায়ন হয়েছে। নগরবাসীর আন্তরিকতা ও সহযোগিতা ছাড়া এসব কাজ বাস্তবায়ন সম্ভব হতো না।’

নির্বাচনের ইশতেহার বাস্তবায়নে নগরীর নানা উন্নয়ন ভাবনা, চলমান উন্নয়ন কার্যক্রম, জলাবদ্ধতা নিরসনে ছড়া-খাল খনন, সড়ক সম্প্রসারণ, সিসি ক্যামেরা স্থাপন, ওয়াইফাই নগরী, স্মার্ট সিটি বিনির্মাণ সহ নানা কর্মপরিকল্পনার কথা তুলে ধরে নগরবাসীর উদ্দেশ্যে বক্তব্য রাখেন তিনি।

মেয়র আরিফুল আগামীর সিলেট বিনির্মাণে নগরবাসীর সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন, ‘নির্বাচনের প্রতিহিংসা পরিহার করে কোনো দলের মেয়র হিসেবে নয় বরং নগরবাসীর সবার মেয়র হিসেবে সহযোগিতা প্রত্যাশা করেন তিনি।’

পাশাপাশি ভিডিও আপলোডের সাথে নগরীর সম্মানিত নাগরিকদের যে কোন মূল্যবান উপদেশ, পরামর্শ কমেন্ট বক্সে দেওয়ার অনুরোধও করেন তিনি।



রাইজিংবিডি/ সিলেট/ ১২ মার্চ ২০১৯/আব্দুল্লাহ আল নোমান/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়