ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

১১টি স্থাপনা উচ্ছেদ করল সিসিক

আব্দুল্লাহ আল নোমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫২, ১০ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
১১টি স্থাপনা উচ্ছেদ করল সিসিক

নিজস্ব প্রতিবেদক, সিলেট : সরকারি জমি দখল করে নির্মিত ১১টি স্থাপনা উচ্ছেদ করেছে সিলেট সিটি কর্পোরেশন (সিসিক)। এর ফলে প্রায় তিন কোটি টাকার জমি দখলদারদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে।

রোববার দুপুরে নগরীর ৯ নম্বর ওয়ার্ডের আখালিয়ার সুরমা ও ঘানোয়াঘাট আবাসিক এলাকার মধ্য দিয়ে বয়ে যাওয়া সরকারি গোপাট দখলমুক্ত করতে অভিযান পরিচালনা করা হয়।

সিটি মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে চলা অভিযানে অবৈধ স্থাপনাগুলো বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেওয়া হয়েছে। আরিফুল হক চৌধুরী বলেন, দীর্ঘদিন থেকে এই গোপাট ঘিরে অবৈধভাবে বেশ কিছু দোকানপাট, বিল্ডিং ও বস্তি গড়ে উঠেছে। এসব দখল অপসারণে কয়েক দফা নোটিশ দেওয়া হয়েছে। কিন্তু দখলদাররা স্থাপনা অপসারণ করেননি।

আজ অভিযানে ১১টি স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। ধারাবাহিক অভিযানের মাধ্যমে দখল হয়ে যাওয়া অন্য জমিও উদ্ধার করা হবে। এক্ষেত্রে সরকারি জমি দখলদাররা যত প্রভাবশালী হোক না কেন, তাদের বিরুদ্ধে অভিযান চলবে বলে জানান তিনি।

অভিযানে সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর মখলিছুর রহমান কামরান, প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী আলী আকবরসহ সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/সিলেট/১০ মার্চ ২০১৯/আব্দুল্লাহ আল নোমান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়