ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

১৩ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ কিশোরের

মো. মনিরুল ইসলাম টিটো || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৯, ১৮ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
১৩ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ কিশোরের

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরে ১৪ বছরের কিশোর ইমন শেখ নিখোঁজের পর ১৩ দিন পেরিয়ে গেলেও অদ্যবদি তাকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

পরিবারের দাবি, এ বিষয়ে থানায় অবহিত করলেও বিষয়টি আমলে নিচ্ছে না পুলিশ। তবে পুলিশের দাবি, এরই মধ্যে বিভিন্ন থানায় বার্তা পাঠানোসহ বিষয়টি তদন্ত করছে তারা।

জানা গেছে, ফরিদপুরের সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের রশিকনগর গ্রামের পিতৃহীন ইমন অভাবের সংসারে স্বচ্ছলতা আনতে কিশোর বয়সেই টাইলস মিস্ত্রির সহযোগী হিসেবে কাজ করছিল কিছু দিন ধরে। গত ৬ নভেম্বর সকালে কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যায় সে। এরপর আর ঘরে ফেরেনি।

নিখোঁজের মা সাহানা বেগম, ভাই আলামীন শেখ ও নানি আনোয়ারা বেগমসহ পরিবারের সদস্যদের দাবি, কাজ শেষে সন্ধ্যায় বাড়ি ফেরার সময় বখাটে বন্ধুরা তাকে ফুঁসলিয়ে নিয়ে যায় কয়েক কিলোমিটার দূরের একটি অনুষ্ঠানস্থলে। সেখানে নেশাজাতীয় দ্রব্য পান করায়। এরপর থেকে সে নিখোঁজ রয়েছে।

নিখোঁজ ইমনের খালা রোকেয়া বেগম জানায়, এ ঘটনায় থানায় অভিযোগ দায়েরের পর বিষয়টি জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে অবহিত করা হয়েছে। তবে পুলিশের ভূমিকা সন্তোষজনক নয়। অবিলম্বে এ কিশোরকে উদ্ধারের দাবি জানায় পরিবার।

এদিকে, ওই রাতে ইমনের সাথে থাকা দুই কিশোর বন্ধু সাকিব ও হাসিব তাকে নিয়ে অনুষ্ঠানস্থলে যাওয়ার কথা জানালেও পরবর্তীকালে কী হয়েছে তা জানাতে পারেনি।

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এফ এম নাসিম জানান, এ ঘটনায় তৎপর রয়েছে পুলিশ। এরই মধ্যে বিভিন্ন থানায় বার্তা দেওয়া হয়েছে। এলাকায় ইমনের সমবয়সিদের সাথে কথা বলে রহস্য উদঘাটনের চেষ্টা করা হচ্ছে।

 

 

 

রাইজিংবিডি/ফরিদপুর/১৮ নভেম্বর ২০১৮/মো. মনিরুল ইসলাম টিটো/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়