ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘১৪ দল ক্ষমতায় না আসলে দেশ পিছিয়ে যাবে’

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৫, ৩১ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘১৪ দল ক্ষমতায় না আসলে দেশ পিছিয়ে যাবে’

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দল ক্ষমতায় না আসলে দেশে অনেক পিছিয়ে যাবে বলে মন্তব্য করেছেন বেসরকারি বিমান চলাচল ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন এমপি।

তিনি বলেন, ‘‘১৪ দলকে বিজয়ী হতে হবে। আমাদের বিজয় নিশ্চিত করতে হবে। যদি বিজয়ী হতে না পারি, দেশ পাঁচ বছরের জন্য নয়, পাঁচ যুগ পিছিয়ে যাবে। এই বাংলাদেশ এখানেই ইন্দোনেশিয়া হবে, রক্তের হলিখেলা হবে, সাম্প্রদায়িক সহিংসতা হবে, জঙ্গিবাদ হবে, মানুষ ঘুমাতে পারবে না।’’

রোববার দুপুরে বরিশালের বাবুগঞ্জ উপজেলার রাশেদ খান মেনন স্কুল এন্ড কলেজ মাঠে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন দলটির সভাপতি রাশেদ খান মেনন।

তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, ‘‘যদি সাহস থাকে, যদি বিশ্বাস থাকে, যদি জনসমর্থন থাকে নির্বাচনের মাঠে আসুন। আপনাদের জনসমর্থন নেই বলেই নির্বাচন নিয়ে তালবাহানা করছেন।’’ 

সাম্প্রদায়িকতা-জঙ্গিবাদ ও দুর্নীতিবিরোধী সংগ্রাম জোরদারসহ আগামী ৩ মার্চ ঢাকায় মহাসমাবেশ সফল করার লক্ষ্যে কর্মিসভার আয়োজন করে বরিশাল জেলা ওয়ার্কার্স পার্টি।

বরিশাল জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি নজরুল হক নিলুর সভাপতিত্বে বক্তব্য রাখেন দলের জেলা কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শেখ টিপু সুলতান এমপি ও মহানগর ওয়ার্কার্স পার্টির আহ্বায়ক শান্তি দাস প্রমুখ।



রাইজিংবিডি/বরিশাল/৩১ ডিসেম্বর ২০১৭/জে. খান স্বপন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়