ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

২ উপজেলায় আ.লীগের প্রার্থী বিজয়ের পথে

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৯, ২৭ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
২ উপজেলায় আ.লীগের প্রার্থী বিজয়ের পথে

নিজস্ব প্রতিবেদক, রংপুর : দ্বিতীয় দফা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে রংপুরের আট উপজেলার মধ্যে ছয়টিতে। এসব উপজেলায় চেয়ারম্যান পদে ১৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছিলেন। বুধবার ছিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন।

সর্বশেষ তথ্য অনুযায়ী, দুই উপজেলায় আওয়ামী লীগের একক প্রার্থী থাকায় তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হওয়ার পথে রয়েছেন। এ ছাড়া, বাকি চার উপজেলায় চেয়ারম্যান পদে মোট ১২ জন প্রার্থী লড়ছেন।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, একক প্রার্থী আছেন আওয়ামী লীগের গঙ্গাচড়া উপজেলায় রুহুল আমীন ও কাউনিয়া উপজেলায় আনোয়ারুল ইসলাম মায়া। এই দুটি উপজেলায় চেয়ারম্যান পদে আর কোনো প্রার্থী নেই।

এ ছাড়া, বদরগঞ্জ উপজেলায় লড়ছেন আওয়ামী লীগের ফজলে রাব্বি, স্বতন্ত্র সায়েদুল ইসলাম ও জাকের পার্টির আবুল কালাম আজাদ। তারাগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের আনিসুর রহমান লিটন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে জাতীয় পার্টির শাহিনুর রহমান মার্শাল। পীরগঞ্জ উপজেলায় লড়ছেন আওয়ামী লীগের নুর মোহাম্মদ মণ্ডল, জাতীয় পার্টির নুর আলম যাদু, পিপলস পার্টির মাহবুবার রহমান, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোকারম হোসেন জাহাঙ্গীর ও স্বতন্ত্র প্রার্থী দেলোয়ার হোসেন এবং পীরগাছায় আওয়ামী লীগের আব্দুল্লা আলম মাহমুদ মিলন ও জাতীয় পার্টির মাহবুবার রহমান।

রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার দেলোয়ার হোসেন জানান, রংপুরের ছয়টি উপজেলায় সুষ্ঠুভাবে নির্বাচনের লক্ষে সার্বিক প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।



রাইজিংবিডি/রংপুর/২৭ ফেব্রুয়ারি ২০১৯/নজরুল মৃধা/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়