ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

৩ হাজার ফুট ওপরে ফেরদৌস-রিদ্ধার শুটিং

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:১৭, ১০ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৩ হাজার ফুট ওপরে ফেরদৌস-রিদ্ধার শুটিং

মেঘকন্যা সিনেমার দৃশ্য

রাহাত সাইফুল : জন্মের পর বাবাকে দেখেনি রিদ্ধা। এমনকি তার বাবা কে তাও জানে না সে। এভাবেই পিতৃহীন রিদ্ধার ১২ বছর কেটে যায়।

রিদ্ধার বাবা কে এমন প্রশ্নের মুখোমুখি অনেকবারই হতে হয় তাকে। কিন্তু কোনো উত্তর দিতে পারে না রিদ্ধা। পিতৃ পরিচয়হীনতার যন্ত্রনা সহ্য না করতে পেরে আত্মহত্যার পথ বেছে নেয় রিদ্ধা। তাই পাহাড়ের ওপর থেকে ঝাঁপ দেয় সে। ঠিক এমন মুহূর্তে তাকে বাঁচাতে এগিয়ে আসে চিত্রনায়ক ফেরদৌস। তবে এটা বাস্তব জীবনের নয়, ‘মেঘকন্যা’ শিরোনামে সিনেমার গল্পে এমন দৃশ্য দেখা যাবে।

গত ৩ জানুয়ারি থেকে বান্দরবান নীলাচল পাহাড়ে এ সিনেমার শেষ লটের দৃশ্যায়ন শুরু হয়। মিনহাজ অভি পরিচালিত এ সিনেমার শুটিং গত রোববার (৮ জানুয়ারি) শেষ করে ঢাকায় ফিরেছে শুটিং ইউনিট। রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এমনটাই জানান মিনহাজ অভি।

এ প্রসঙ্গে মিনহাজ অভি বলেন, ‘‘মেঘকন্যা’ সিনেমার শেষ লটের শুটিং শেষ করেছি। এখন এডিটিং করে ডাবিং শুরু করব। সবকিছু শেষ করে আগামী পয়লা বৈশাখ সিনেমাটি মুক্তি দেয়ার পরিকল্পনা করেছি।’’

শেষ লটের শুটিং প্রসঙ্গে তিনি বলেন, ‘রিদ্ধা তার বাবার পরিচয় না পেয়েই আত্মহত্যা করতে যায়। পাহাড়ের তিন হাজার ফুট ওপর থেকে লাফ দেয় রিদ্ধা। দীর্ঘ ছয় ঘণ্টা এই দৃশ্যের শুটিং করেছি।’

সিনেমাটির কাহিনি, সংলাপ, চিত্রনাট্য লিখেছেন মিনহাজ অভি। এতে ফেরদৌসের বিপরীতে অভিনয় করছেন নিঝুম রুবিনা। গত বছরের ৭ নভেম্বর এ সিনেমার শুটিং শুরু হয়। গত বছর ২২ আগস্ট ঢাকার লালবাগ কেল্লা, আহসান মঞ্জিলসহ বিভিন্ন স্থানে রোমান্টিক  কিছু দৃশ্যের শুটিং হয়েছে।

এ সিনেমার গানের সংগীত পরিচালনা করছেন এস আই টুটুল ও শওকত আলী ইমন। নৃত্য পরিচালনা করেন মাসুম বাবুল।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১০ জানুয়ারি ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়