ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

৪২ সাব-রেজিস্ট্রারের পদায়ন, ৪৩ সাব-রেজিস্ট্রার বদলি

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৮, ১৭ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৪২ সাব-রেজিস্ট্রারের পদায়ন, ৪৩ সাব-রেজিস্ট্রার বদলি

জ্যেষ্ঠ প্রতিবেদক : নিবন্ধন পরিদপ্তরের ৪২ জন সাব-রেজিস্ট্রারকে প্রথমবারের মতো পদায়ন করা হয়েছে। একই সঙ্গে ৪৩ জন সাব-রেজিস্ট্রারকে বদলি করা হয়েছে।

রোববার আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের জারিকৃত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

প্রথমবারের মতো যে ৪২ সাব রেজিস্ট্রারকে পদায়ন কর হলো তারা হলেন- ১. মো. শাখাওয়াত হোসেনকে কান্দিপাড়া, ময়মনসিংহ, ২. বিদ্যুৎ কুমার মন্ডলকে গাইবান্ধা, ৩. মো. নাজমুল হককে নন্দীগ্রাম, বগুড়া, ৪. মো. হাফিজুর রহমানকে সারিয়াকান্দি, বগুড়া, ৫. মো. নিশাদুর রহমানকে কালিয়া, নড়াইল, ৬. পার্থ প্রতীম মুখার্জ্জীকে সরণখোলা, বাগেরহাট, ৭. মো. জুবায়ের হোসেনকে আগৈলঝারা, বরিশাল, ৮ ইয়াসমিন শিকদারকে রাজাপুর, ঝালকাঠি, ৯. মো. মইনুল হককে কাঠালিয়া, ঝালকাঠি, ১০. মো. আমির হোসেনকে হিজলা, বরিশাল, ১১. তমাল আহমেদকে মির্জাগঞ্জ, পটুয়াখালী, ১২. মো. রহমত উল্লাহ লতিফকে হাতিবান্ধা, লালমনিরহাট, ১৩. এম নফিয বিন যামানকে ফুলবাড়ী, কুড়িগ্রাম, ১৪. পরিতোষ কুমার অধিকারীকে তুষভান্ডার, লালমনিরহাট, ১৫. মো. এহসানুল হককে কাউনিয়া,  রংপুর, ১৬. মো. আরিফুর রহমানকে চিলমারী, কুড়িগ্রাম, ১৭. মো. সাজ্জাদ হোসেনকে দৌলতপুর, খুলনা, ১৮. রতন অধিকারীকে কেন্দুয়া, নেত্রকোনা, ১৯. পারভেজ খানকে বদলগাছী, নওগাঁ, ২০. মাহমুদা ফাতেমাকে বেড়া, পাবনা, ২১. মোছা. মাহমুদা খাতুনকে নাচোল, চাঁপাইনবাবগঞ্জ, ২২. মুবাশ্বের সিদ্দিকাকে নাজিরপুর, পিরোজপুর, ২৩. পলাশ সাহাকে সন্দ্বীপ, চট্টগ্রাম, ২৪. জি এম মোরশেদুল ইসলামকে ফুলছড়ি, গাইবান্ধা, ২৫. মোহা. মিজানুর রহামন কাজীকে সাঘাটা, গাইবান্ধা, ২৬. শিরিনা আক্তারকে ডোমার, নীলফামারী, ২৭. জাহিদুর রহমানকে চিলাহাটি, নীলফামারী, ২৮. মাহবুবের রহমান ওয়াজেদকে কমলনগর, লক্ষ্মীপুর, ২৯. মেসবাহ উদ্দীন আহমেদকে কবিরহাট, নোয়াখালী, ৩০. শওকত হোসেন মো. আফিকে জগন্নাথপুর, সুনামগঞ্জ, ৩১. মো. শাহজালাল ছোয়াদকে বালাগঞ্জ, সিলেট, ৩২. আজমেরী নির্ঝরকে পাটগ্রাম, লালমনিরহাট, ৩৩. মো. আব্দুল বাতেনকে দিরাই, সুনামগঞ্জ, ৩৪. নাফিসা নাওয়ারকে দেওয়ানগঞ্জ, জামালপুর, ৩৫. মোহাম্মদ শরীফুল ইসলামকে ইসলামপুর, জামালপুর, ৩৬. মো.  জাকির হোসেনকে বকশিগঞ্জ, জামালপুর, ৩৭. মোহাম্মদ আবুল হাসানাত খাঁনকে হাতিয়া, নোয়াখালী, ৩৮. মোস্তফা মো. ইসমত পাশাকে পরশুরাম, ফেনী, ৩৯. মো. সোলাইমান আলীকে ভোলাহাট, চাঁপাইনবাবগঞ্জ, ৪০. মোস্তাক হোসেনকে মংলা, বাগেরহাট, ৪১. তন্ময় কুমার মন্ডলকে লক্ষ্মীপাশা, নড়াইল এবং ৪২. মো. নাবীব আফতাবকে ভুরুঙ্গামারী, কুড়িগ্রাম।

৪৩ সাব-রেজিস্ট্রার বদলি :
বদলির আদেশপ্রাপ্ত ৪৩ সাব রেজিস্ট্রার হলেন- আব্দুল্লাহ্ আল ইমামকে ময়মনসিংহের কান্দিপাড়া থেকে কিশোরগঞ্জের মিঠামইন; মো. নাজমুল হাসানকে সিরাজগঞ্জের গান্দাইল থেকে কিশোরগঞ্জের পাকুন্দিয়া; মো. শাহীন হাসানকে কিশোরগঞ্জের পাকুন্দিয়া থেকে খুলনা সদর; মো. তৌফিক সালাহ উদ্দীনকে পাবনার বেরা থেকে সিরাজগঞ্জের বেলকুচি; শরীফ তোরাফ হোসেনকে সিরাজগঞ্জ সদর থেকে যশোর সদর; মো. শফিকুল ইসলামকে মেহেরপুর সদর থেকে ঝিানাইদহের মহেশপুর; মো. দেলোয়ার হোসেন খন্দকারকে সিরাজগঞ্জের তারাশ থেকে যশোরের নওয়াপাড়া; মো. রফিউল আলমকে সিরাজগঞ্জের উল্লাপাড়া থেকে মাদারীপুর সদর; আব্দুল বাসার হাওলাদারকে যশোর সদর থেকে ঝালকাঠি সদর; কাওসার খানকে ঝালকাঠির কাঠালিয়া থেকে পটুয়াখালীর খেপুপাড়া; মো. শাহজাহান আলীকে কুড়িগ্রামের ভুরুঙ্গামারী থেকে নীলফামারীর জলঢাকা; মো. আব্দুস সালামকে খুলনার ডুমুরিয়া থেকে ঠাকুরগাঁও সদর; মো. মোহায়মেনুর রহমানকে সিরাজগঞ্জের সলংগা থেকে খুলনা ডুমুরিয়া; আজমল হোসেনকে নোয়াখালীর করিহাট থেকে নীলফামারীর সৈয়দপুর; মো. মনিরুজ্জামানকে নীলফামারীর চিলাহাটি থেকে কুড়িগ্রাম সদর; গোলাম মোর্তজাকে দিনাজপুরের বোচাগঞ্জ থেকে দিনাজপুরের বিরল; এ এস এম শফিকুল আলমকে রাজবাড়ীর বালিয়াকান্দি থেকে নড়াইল সদর; মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে ফেনীর মতিগঞ্জ থেকে নোয়াখালীর বসুরহাট; মুহাম্মদ আনছার আহমদকে লক্ষ্মীপুরের কমলনগর থেকে ফেণীর ছালগনাইয়া; অমিত মঙ্গল চাকমাকে নোয়াখালীর হাতিয়া থেকে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ; আব্দুল কাদিরকে সিলেটের ফেঞ্চুগঞ্জ থেকে মৌলভীবাজারের কমলগঞ্জ; মো. গিয়াসউদ্দিনকে নোয়াখালীর চাটখিল থেকে ময়মনসিংহের গফরগাঁও; এস এম মোস্তাফিজুর রহমানকে লক্ষ্মীপুরের রায়পুর থেকে বাগেরহাটের কচুয়া; মো. সবুজ মিয়াকে লালমনিরহাটের পাটগ্রাম থেকে ঠাকুরগাওঁয়ের রাণীসংকৈল; দোস্ত মোহাম্মদকে ঠাকুরগাওঁয়ের রাণীসংকৈল থেকে বগুড়ার কাহালু; মো. আনসার উদ্দিনকে সুনাগঞ্জের দিরাই থেকে মৌলভীবাজারের রাজনগর; মো. নোয়াজ মিয়াকে জামালপুরের ইসলামপুর থেকে টাংগাইলের গোপালপুর; স্বপ্না বিশ্বাসকে কিশোরগঞ্জের কুলিয়ারচর থেকে টাংগাইলের সখিপুর; মো. সিফাতুল্লাহকে জামালপুরের বকশিগঞ্জ থেকে ফরিদপুরের সদরপুর; এ কে এম মাহমুদুল হককে ফেনীর পরশুরাম থেকে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ; আব্দুল্লাহ আল মামুনকে চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট থেকে নাটোরের গুরুদাসপুর; ফারহানা আজিজকে চাঁপাইনবাবগঞ্জের নাচোল থেকে সিরাজগঞ্জের তারাশ; কামরুল হাসানকে সুনামগঞ্জের দোয়ারাবাজার থেকে শরীয়তপুরের ভেদরগঞ্জ; অঞ্জু দাসকে বাগেরহাটের মোংলা থেকে কুষ্টিয়ার মিরপুর; মো. মঞ্জুরুল ইসলামকে নড়াইলের লক্ষীপাশা থেকে নোয়াখালীর সোনাইমুড়ি; আহমেদ রকিব উল মান্নানকে চাঁদপুরের চিতোষী থেকে ফেনীর লেমুয়া; শেখ নাছিমুল আরিফকে সিলেটের বালাগঞ্জ থেকে সিলেটের ভরণ; মো. রফিকুল ইসলামকে কুমিল্লা সদর থেকে গাইবান্ধা সদর; মো. হুমায়ুন বিন সিরাজকে বরগুনা বেতাগী থেকে ভোলার বোরহানউদ্দিন; মো. হাফিজুর রহমানকে নলছিটির ঝালকাঠি থেকে ভোল সদর; মো. সেলিম মল্লিককে ভোলা সদর থেকে চট্টগ্রামের আধুনগর; এস এম আদনান নোমানকে পিরোজপুরের নাজিরপুর থেকে ঝালকাঠির নলছিটি এবং মো. আবুল কালাম আজাদকে রাজশাহীর বাঘা থেকে চাঁদপুরের চিতোষীতে বদলি করা হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১৭ সেপ্টেম্বর ২০১৭/নঈমুদ্দীন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়