ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

৫ থেকে ৭ টাকা বেড়েছে সবজির দাম

হাসিবুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১৮, ২২ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৫ থেকে ৭ টাকা বেড়েছে সবজির দাম

নিজস্ব প্রতিবেদক : গত দুদিনের ব্যবধানে অধিকাংশ সবজির দাম ৫ থেকে ৭ টাকা বেড়েছে। শুক্রবার রাজধানীর জিগাতলা  বাজার, রায়ের বাজার ও মোহাম্মদপুর কৃষি মার্কেট ঘুরে এ চিত্র দেখা গেছে।

বাজারে ফুলকপি ও বাঁধাকপি বৃহস্পতিবার বিক্রি হয়েছে প্রতি পিস ২৫-৩০ টাকায়। কিন্তু শুক্রবার বিক্রি হচ্ছে ৩৫ থেকে ৪০ টাকায়,  মুলা ৪০ টাকা, টমেটোর দাম ৫ টাকা বেড়ে হয়েছে ৩৫ টাকা। লাউ ৬০ টাকায় বিক্রি হয়েছে, শিম ৬০ টাকা কেজি, আলু বিক্রি হয়েছে ১৮ টাকা, গাজর ৩৫ টাকা কেজি, পেঁপে ৩০ টাকা, চিচিঙ্গা ৬৫ টাকা, বরবটি ১০০ টাকা ও শসা ৪৫ টাকায় বিক্রি হয়েছে।

কাঁচামরিচ বিক্রি হয়েছে ৭০ টাকা কেজি দরে। বেগুন ৪৫ থেকে ৫০ টাকা, মিষ্টিকুমড়া কেজি ২৫ টাকা, লেবু হালি ৩০ টাকা এবং ধনেপাতা ৮০ টাকা কেজি দরে বিক্রি হয়েছে।

দেশি ও আমদানি সব ধরনের পেঁয়াজ বিক্রি হয়েছে ২০ টাকা কেজি দরে। দেশি আদা বিক্রি হয়েছে ১০০ টাকায় এবং আমদানি করা আদা ৯০ টাকায়। রসুন বিক্রি হয়েছে দেশি ৫০ টাকা কেজি, আমদানি ৪০ টাকায়।

খাসির মাংস ৭০০ টাকা কেজি, গরুর মাংস বিক্রি হয়েছে ৫২০ টাকা দরে। ব্রয়লার মুরগি বিক্রি হয়েছে গত সপ্তাহের মতোই ১৫৫ টাকা কেজি দরে। লেয়ার ২১০ টাকা কেজিতে বিক্রি হয়েছে।


রাইজিংবিডি/ঢাকা/২২ মার্চ ২০১৯/হাসিবুল/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়