ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

৫০ ওভারও হলো না দুই দলের ম্যাচ!

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২২, ২৭ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৫০ ওভারও হলো না দুই দলের ম্যাচ!

দারুণ বোলিংয়ে ম্যাচসেরা হয়েছেন নিহাদুজ্জামান। ছবি: মোহাম্মদ ইউনুস

ক্রীড়া প্রতিবেদক : রৌদ্রজ্জ্বল আবহাওয়া।  পুরো আকাশ পরিষ্কার।  অসাধারণ আউটফিল্ড। আগের তিন রাউন্ডে কোনো জয় না পাওয়া দুই দলের প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচের আবহও ছিল। কিন্তু ব্রাদার্স ইউনিয়ন ও পারটেক্স স্পোর্টিং ক্লাবের ম্যাচটি কোনো উত্তেজনাই ছড়াতে পারল না।

একপেশে ম্যাচ বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিতে নিয়েছে ব্রাদার্স ইউনিয়ন। দুই দলের ইনিংস মিলিয়ে ম্যাচের বয়স মাত্র ৪৮ ওভার! বিকেএসপির তিন নম্বর মাঠে আগে ব্যাটিং করে পারটেক্স ৩০.৫ ওভারে গুটিয়ে যায় ১০২ রান। জবাবে ১৭.৫ ওভারে ৭ উইকেট হাতে রেখে জয়ের স্বাদ পায় ব্রাদার্স ইউনিয়ন।

এবারের ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগে ব্রাদার্স ইউনিয়নকে প্রথম জয়ের স্বাদ দিয়েছেন স্পিনার নিহাদুজ্জামান। বল হাতে একাই পারটেক্সকে ধসিয়ে দিয়েছেন বাঁহাতি স্পিনার। তিনি ২১ রানে নেন ৪ উইকেট। এ ছাড়া ২টি করে উইকেট নেন নাঈম হাসান ও কাজী কামরুল। ১টি করে উইকেট নেন নূর আলম ও অলক কাপালি।

 


ব্যাট হাতে পারটেক্সের হয়ে একাই লড়াই করেন সাজ্জাদুল হক। ৪৪ বলে ৪২ রান করেন ডানহাতি ব্যাটসম্যান। ভারতের পরশ ডগরা ১২ ও নুরুজ্জামান মাসুম ১০ রান করেন। এ ছাড়া কোনো ব্যাটসম্যান দুই অঙ্কের ঘরে পৌঁছতে পারেননি।

সহজ লক্ষ্যে ব্যাটিংযে নেমে হেসেখেলে জয় পায় ব্রাদার্স। ১৯৩ বল হাতে রেখে জয় পায় গোপীবাগের দলটি। ফরহাদ হোসেন সর্বোচ্চ ৩৫ রান করেন। ওপেনার মিজানুর রহমান করেন ৩৩ রান।

সহজ জয়ে ব্রাদার্স জয়ের খাতা খুললেও পারটেক্স টানা চার ম্যাচ হেরে পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান করছে।
 

 

রাইজিংবিডি/ঢাকা/২৭ এপ্রিল ২০১৭/ইয়াসিন/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়