ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

৫০ হাজার টাকার জন্য স্ত্রীর চুল কর্তন

সাফিউল ইসলাম সাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৫, ১০ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৫০ হাজার টাকার জন্য স্ত্রীর চুল কর্তন

নিজস্ব প্রতিবেদক, সাভার : সাভারের বেদেপল্লিতে স্ত্রীর কাছে ৫০ হাজার টাকা দাবি করার পর না পেয়ে তার মাথার চুল কেটে দিয়েছে স্বামী। এ সময় স্ত্রীকে বেধড়ক মারধরও করা হয়েছে বলে অভিযোগ করা হয়।

গুরুতর আহত অবস্থায় গত ছয়দিন ধরে ওই নারী সাভারের একটি হাসপাতালে ভর্তি রয়েছেন। এ ঘটনায় থানায় অভিযোগ দেওয়ার পরও অভিযুক্ত ব্যক্তিকে আটক করেনি পুলিশ, অভিযোগ ভুক্তভোগীর।

বিষয়টি পারিবারিক কলহ উল্লেখ করে আপস মীমাংসার দিকেই জোর দেওয়া হয়েছে পুলিশের পক্ষ থেকে।

নির্যাতনের শিকার ওই নারীর নাম চম্পা বেগম (২৩)। সাভারের বক্তারপুর এলাকার বেদেপল্লির আব্দুর রহিম আলীর মেয়ে তিনি। সাত বছর আগে বেদেপল্লির নায়েব আলীর ছেলে সজিব আহমেদের সঙ্গে তার বিয়ে হয়। তাদের সংসারে চার বছর বয়সী একটি মেয়ে সন্তানও রয়েছে।

নির্যাতিত ওই নারীর ভাই চন্দন মিয়া জানান, এক লাখ ৮০ হাজার টাকা যৌতুক নির্ধারণ করে সজিবের সঙ্গে চম্পার বিয়ে হয়। যৌতুকের সব টাকাই পরিশোধ করা হয়েছে। কিন্তু গত শুক্রবার হঠাৎ করেই বাবার বাড়ি থেকে ৫০ হাজার টাকা নিয়ে আসার জন্য চম্পাকে চাপ দেয় সজিব। শনিবার পর্যন্ত টাকা আনতে ব্যর্থ হওয়ায় তার ওপর নির্যাতন চালায় স্বামী। এ সময় চম্পার শ্বশুর ও শাশুড়িও চম্পাকে মারধর করে।

ঘটনার পর চম্পাকে উদ্ধার করে স্থানীয় সুপার হাসপাতালে ভর্তি করে স্বজনরা। ওইদিনই সাভার মডেল থানায় একটি অভিযোগ দেওয়া হয়। কিন্তু ঘটনার ছয়দিন পার হয়ে গেলেও পুলিশ অভিযুক্তদের আটক করেনি।

তদন্ত কর্মকর্তা সাভার মডেল থানার উপ-পরিদর্শক সৌমেন মৈত্র বলেন, বিষয়টি আসলে পারিবারিক কলহ হওয়ায় আমরা দুই পক্ষকে মীমাংসার কথা বলেছি। যদি মীমাংসা না হয় তাহলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে পুলিশ সঠিকভাবে অভিযোগ আমলে না নেওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন নির্যাতিত চম্পা।

তিনি বলেন, পুলিশের এমন নিরবতায় আমার ওপর নির্যাতন আরো বেড়ে যাবে।



রাইিজিংবিডি/ সাভার/ ১০ আগস্ট ২০১৬/ সাফিউল ইসলাম সাকিব/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়