ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

৬০ হলে তিন নবাগতর ‘তুখোড়’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৬, ১৮ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৬০ হলে তিন নবাগতর ‘তুখোড়’

রাতাশ্রী দত্ত, শিবলী নওমান

বিনোদন প্রতিবেদক : তরুণ নির্মাতা মিজানুর রহমান লাবু নির্মাণ করেছেন ‘তুখোড়’ শিরোনামের সিনেমা। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন নবাগত চিত্রনায়ক শিবলী নওমান ও কলকাতার রাতাশ্রী দত্ত।

এই সিনেমার মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে পদার্পন করতে যাচ্ছেন নবাগত  এই জুটি। আগামী ২০ জানুয়ারি সিনেমাটি মোট ৬০ টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

এ প্রসঙ্গে পরিচালক মিজানুর রহমান লাবু রাইজিংবিডিকে বলেন, ‘‘তুখোড়’ সিনেমাটি এখন পর্যন্ত ৬০টি হল বুকিং দিয়েছি। আগমীকাল আরো দু-একটা হল বাড়তে পারে। এ সিনেমার মাধ্যমে প্রথমবার চলচ্চিত্র পরিচালনা করেছি। এতে কয়েকজন নবাগত নিয়ে কাজ করেছি। তারাও দারুণ অভিনয় করেছেন। আমিও যথাসাধ্য চেষ্টা করেছি সিনেমাটির নির্মাণ কাজ ভালো করার। আশা করছি, কাজটি দর্শকদের ভালো লাগবে।’

শিবলী-রাতাশ্রী ছাড়াও সিনেমার গুরুত্বপূর্ণ কিছু চরিত্রে অভিনয় করেছেন লাক্স সুন্দরী সোমা ও সাদিয়া, শক্তিশালী অভিনেতা আলীরাজ, বাপ্পারাজ এবং শিমুল খান। এছাড়াও দেখা যাবে রহমতউল্লাহ, মাহমুদুল ইসলাম মিঠু, টুটুল চৌধুরী, রাশেদ মামুন ও শায়েরীকে। এদিকে সিনেমার একটি ক্লাব সংয়ে পারফর্ম করতে দেখা যাবে সানজানা মিতুকে।



‘তুখোড়’ সিনেমায় গান আছে চারটি। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন বেলাল খান, তানভীর আলম সজীব, সামিরা জুবেরী হিমিকা, ঐশী এবং কলকাতার শিল্পী জোজো। সংগীত পরিচালনা করেছেন বেলাল খান, তানভীর আলম সজীব এবং কলকাতার প্রসেনজিত চ্যাটার্জি। টাইটেল সং করেছেন প্রত্যয় খান। এতে কণ্ঠ দিয়েছেন রাজ্জাক দেওয়ান, পারভেজ ও আরিফ।

পজেটিভ সিস্টেম্স অ্যান্ড সাপোর্টসের ব্যানারে ‘তুখোড়’ প্রযোজনা করেছেন এহতেশামুল হক সানজিব। পরিচালনার পাশাপাশি সিনেমাটির চিত্রনাট্যও লিখেছেন পরিচালক মিজানুর রহমান লাবু। এর কাহিনি ও সংলাপ লিখেছেন মাহমুদুল হক রাজীব। সহযোগী পরিচালক হিসেবে ছিলেন সোহেল রানা পার্থ।



রাইজিংবিডি/ঢাকা/১৮ জানুয়ারি ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়