ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

৮ বছরের দাম্পত্যের ইতি টানছেন ইমরান?

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০৩, ২১ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৮ বছরের দাম্পত্যের ইতি টানছেন ইমরান?

ইমরান খান ও অবন্তিকা মালিক

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা ইমরান খান। অবন্তিকা মালিকের সঙ্গে দীর্ঘ আট বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে চলেছেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

দীর্ঘ আট বছর প্রেম করার পর ২০১১ সালের ১০ জানুয়ারি অবন্তিকাকে বিয়ে করেন ইমরান। এরপর ২০১৪ সালে তাদের মেয়ে ইমারার জন্ম হয়। কিন্তু তাদের মধ্যে মতের পার্থক্য তৈরি হওয়ায় এখন বিবাহ বিচ্ছেদ চাইছেন তারা। এমনকি বর্তমানে দুজন আলাদা থাকছেন।

যদিও বিচ্ছেদের বিষয়ে ইমরান ও অবন্তিকা দুজনের কেউ-ই এখনো কোনো মন্তব্য করেননি। এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘মুম্বাইয়ের পালি হিলে অবস্থিত ইমরানের বাড়ি ছেড়ে অবন্তিকা তার মেয়ে ইমারাকে নিয়ে চলে গেছেন। তিনি বলেছেন, তার পরিবারের সঙ্গে থাকবেন।’
 


ইমরান খানের আরেক পরিচয় তিনি অভিনেতা আমির খানের ভাগ্নে। ২০০৮ সালে জানে তু ইয়া জানে না সিনেমায় তার বলিউডে অভিষেক হয়। এরপর একাধিক বক্স অফিস সফল সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা কাট্টি বাট্টি। নিখিল আদভানি পরিচালিত সিনেমাটিতে কঙ্গনা রাণৌতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। বক্স অফিসে খুব একটা সুবিধা করতে পারেনি এটি। মিশন মার্স: কিপ ওয়াকিং ইন্ডিয়া স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের মাধ্যমে পরিচালক হিসেবে নাম লেখিয়েছেন তিনি।




রাইজিংবিডি/ঢাকা/২১ মে ২০১৯/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়