ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

অগ্নিকাণ্ডে ৫৬ ঘর পুড়ে ছাই

ইয়াছিন মোহাম্মদ সিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১৬, ৮ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অগ্নিকাণ্ডে ৫৬ ঘর পুড়ে ছাই

নীলফামারী সংবাদদাতা : জেলার ডোমার উপজেলায় অগ্নিকাণ্ডে ১৮টি পরিবারের ৫৬টি ঘর পুড়ে ছাই হয়েছে।

রোববার ভোররাতে উপজেলার হরিণচড়া ইউনিয়নের পশ্চিম হরিণচড়া গ্রামে অগ্নিকাণ্ডের ওই ঘটনা ঘটে। ডোমার ও নীলফামারী সদরের ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে ঘর, আসবাবপত্র, গরু-ছাগল, ধান, চাল, নগদ অর্থসহ প্রায় কোটি টাকার সম্পদ ক্ষতিগ্রস্থ হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

হরিণচড়া ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম রাইজিংবিডিকে জানান, ভোররাতে পশ্চিম হরিণচড়া গ্রামের জিতেন চন্দ্রের রান্না ঘর থেকে অগ্নিকাণ্ডের শুরু হয়। এবং তা দ্রুত পার্শ্ববর্তী বাড়িঘরে ছড়িয়ে পরে। আগুনে জিতেন চন্দ্রের ৬টি ঘর, ২টি গরু ও ৬টি ছাগল, রিনা রানীর ২টি ঘর, বিশ্বনাথ রায়ের ৬টি, গলিরাম রায়ের ৩টি, বিমল চন্দ্র রায়ের ৩টি, সুমন চন্দ্রের ৩টি, জগদ্বিস চন্দ্রের ৪টি, শুশিল চন্দ্রের ৩টি, লক্ষী কান্তের ৪টি ঘর ও ৩০ হাজার টাকা, সত্যেন চন্দ্রের ৩টি, হরি সংকরের ৪টি ঘর ও ৬০ হাজার টাকা, জয় দেবের ৫টি ঘর, সুমিত্রা রানীর ২টি, অনিল চন্দ্রের ২টি, অধির চন্দ্রের ২টি, জয় শংকরের ১টি, ডালিম ইসলামের ২টি ও লোক নাথের ১টিসহ মোট ৫৬টি ঘর, গরু-ছাগল, ধান, চাল নগদ অর্থসহ আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে।

রোববার সকাল ১১টার দিকে উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ফাতিমা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়াউর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। তারা ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে দ্রুত ত্রাণ সহায়তা দেওয়ার আশ্বাস দেন।

 

রাইজিংবিডি/নীলফামারী/৮ সেপ্টেম্বর ২০১৯/ইয়াছিন মোহাম্মদ সিথুন/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়