ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এরশাদের আদর্শে জাপা এগিয়ে যাবে

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৪, ২ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এরশাদের আদর্শে জাপা এগিয়ে যাবে

জ্যেষ্ঠ প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শ ধারণ করে জাতীয় পার্টি এগিয়ে যাবে। এরশাদের মতই দলের নেতা কর্মীরা দেশের মানুষের জন্য কাজ করে যাবেন।

প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের রূহের মাগফেরাত কামনায় শুক্রবার রাজধানীর কারওয়ান বাজারে জনতা টাওয়ারের সামনে অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

কাদের বলেন, ‘দেশের মানুষের কাছে এখন আস্থা ও ভরসার জায়গা হচ্ছে জাতীয় পার্টি। জনগণ নিজেদের জন্য একটি রাজনৈতিক শক্তি খুঁজছে। আমরা জনগণকে সাথে নিয়ে সেই শক্তি অর্জন করে দেশবাসীর প্রত্যাশা পূরণ করবো।’

তিনি বলেন, ‘কারওয়ান বাজারের এই আম্বর শাহ মসজিদই শুধু নয়, সারা বাংলাদেশে হাজারো মসজিদ নির্মাণ, বায়তুল মোকাররম সংস্কার, ইসলাম ধর্মকে রাষ্ট্র ধর্ম ঘোষণা, শুক্রবার সরকারি ছুটি ঘোষণা করেছেন তিনি। এইসব উন্নয়নের মধ্যেই তিনি চির অমর হয়ে থাকবেন।’

জাতীয় যুব সংহতি ঢাকা মহানগর উত্তরের সভাপতি ফজলুল হক ফজলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক মঞ্জুর সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে জাতীয় পার্টির মহাসচিব মোঃ মসিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি ও আলমগীর সিকদার লোটন বক্তব্য রাখেন।

উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু এমপি, সাহিদুর রহমান টেপা, অধ্যাপিকা মাসুদা এম রশীদ চৌধুরী এমপি, রেজাউল ইসলাম ভুইয়া, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান আদেল এমপি, যুগ্ম-মহাসচিব মনিরুল ইসলাম মিলন, নির্মল চন্দ্র দাস, ফকরুল আহসান শাহজাদা, হেলাল উদ্দিন, সুলতান মাহমুদ, আহাদ ইউ চৌধুরী শাহিন, সুমন আশরাফ, মিজানুর রহমান মিরু, মোস্তফা কামাল, কেন্দ্রীয় নেতা ডা. সৈয়দ আবুল কাশেম, মিয়া আলমগীর, আবু সাদেক সরদার বাদল, মোঃ দ্বীন ইসলাম শেখ, দেলোয়ার হোসেন মিলন, শফিকুল ইসলাম দুলাল, হাজী ফজলুর রহমান, সৈয়দ মঞ্জুর হোসেন, মোঃ সোলায়মান সামি, হাজী সিরাজুল ইসলাম পাটোয়ারী, আব্দুল বারেক, যুবনেতা সালাউদ্দিন বাচ্চু, মোহাম্মদ উল্লাহ, ডিপজল, মামুন, কবির, মানিক, নাছিম, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ফয়সাল দিদার দিপু, ছাত্রনেতা এরশাদুল বারী নাসিম, ওমর ফারুক ভুইয়া সোহেল, মোঃ জোয়ায়ের আহমেদ।


রাইজিংবিডি/ঢাকা/২ আগস্ট ২০১৯/নঈমুদ্দীন/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়