ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (২১-২৭ অক্টোবর)

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:০৩, ২১ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল (২১-২৭ অক্টোবর)

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

২১ থেকে ২৭ অক্টোবর ২০১৯ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস

(জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।)

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : জায়গাজমি সংক্রান্ত বিনিয়োগে সচেতন থাকুন। ভুল সিদ্ধান্ত ক্ষতির কারণ হতে পারে। বন্ধু-বান্ধবের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। প্রয়োজনে তাদের আন্তরিক সহযোগিতা আশা করতে পারেন। প্রিয়জনের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ পেতে পারেন। চুক্তিভিত্তিক কোনো কাজে সম্পৃক্ত হতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : ভ্রমণ হতে পারে। ঝুঁকি নিয়ে ভ্রমণ ঠিক হবে না। কারো সঙ্গে কোনো বিষয়ে ভুল বোঝাবুঝির আশঙ্কা রয়েছে। যেকোনো সম্পর্কের ক্ষেত্রে ভুল বোঝাবুঝি এড়াতে সরাসরি কথা বলুন। সন্তানের সাফল্যে আনন্দ পাবেন। মনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে। কারো কারো ক্ষেত্রে সময় কিছুটা কম ভালো যেতে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : হাতে টাকা পয়সা আসতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। আত্মীয়-স্বজনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। কারো কারো চক্ষু সংক্রান্ত সমস্যা দেখা যেতে পারে। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। কোথাও ভ্রমণ হতে পারে। নব দম্পতির সন্তানলাভের চেষ্টায় সাফল্য আসতে পারে। সামাজিকভাবে গ্রহণযোগ্য নয় এমন সম্পর্ক কিংবা আচরণ থেকে বিরত থাকুন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : শরীর ও মন ভালো যেতে পারে। হাতে অর্থকড়ি আসতে পারে। কেউ কেউ সঞ্চয়ের সুযোগ পেতে পারেন। চলাফেরায় ঝুঁকি এড়িয়ে চলুন। ভ্রমণ কিংবা যোগাযোগমূলক কাজে ব্যস্ততা বাড়তে পারে। আবাসন সংক্রান্ত বিষয়ে আলোচনা হতে পারে। আপনার মনের আশা পূরণ হতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : সাময়িকভাবে সময় কিছুটা চ্যালেঞ্জিং যেতে পারে। না বুঝে কোনো কিছু করা ঠিক হবে না। নতুন কোনো কাজে হাত দেওয়া শুরু হতে পারে। সুন্দর ব্যবহারের মাধ্যমে অন্যের মন জয় করতে সক্ষম হবেন। আয়ের অংক ওঠানামা করতে পারে। ভ্রমণের সুযোগ পেতে পারেন। ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। কারো কারো আয় উপার্জন ভালো যেতে পারে। বন্ধুবান্ধবের মাধ্যমে যেমন উপকৃত হওয়ার সম্ভাবনা রয়েছে তেমনি সঙ্গ দোষে অপকার হওয়ার আশঙ্কাও রয়েছে। এ ধরনের বিষয়ে সচেতন থাকুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : শরীর মন ভালো থাকতে পারে। কাজে উৎসাহ ও প্রাণচাঞ্চল্য দেখা যেতে পারে। সাধ্যের অতিরিক্ত কোনো বিষয়ে দায়িত্ব নেওয়া ঠিক হবে না। কেউ যাতে আপনাকে ব্যবহার করে অযাচিত সুবিধা না নিতে পারে সেদিকে খেয়াল রাখুন। আর্থিক দিক ভালো যেতে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : দূরে কোথাও ভ্রমণ হতে পারে। মিষ্টভাষী ভণ্ড লোক থেকে সচেতনভাবে দূরে থাকুন। পেশাগত বিষয়ে আপনার দক্ষতার জন্য সুনাম অর্জন করবেন। সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ততা বাড়তে পারে। ভাইবোনের সঙ্গে সুন্দর সম্পর্ক বজায় থাকবে। সাংগঠনিক কাজে দায়দায়িত্ব বাড়তে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে। প্রতিটি কাজ সময়মতো করার চেষ্টা করুন। গুরুত্বপূর্ণ কোনো তথ্য বা মেইল পেতে পারেন। চাকরিপ্রার্থীরা ভালো কোনো খবর আশা করতে পারেন। বন্ধু-বান্ধবের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : বৈবাহিক কিংবা ব্যবসায়িক চুক্তির জন্য সময়টি কম ভালো। সব বিষয়ে বুঝেশুনে এগোলে ভালো করবেন। অন্যথায় ঝুঁকির আশঙ্কা আছে। ভ্রমণ হতে পারে। আধ্যাত্মিক জ্ঞানসম্পন্ন কারো দিকনির্দেশনা পেতে পারেন। ভাগ্যোন্নয়নে কোনো সুযোগ পেতে পারেন। নিজের দক্ষতা কাজে লাগানোর চেষ্টা করুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : শরীর স্বাস্থ্যের বিষয়ে সচেতন থাকুন। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। কেউ কেউ সাময়িকভাবে চ্যালেঞ্জিং সময় মোকাবেলা করতে পারেন। বিয়ে কিংবা ব্যবসা সংক্রান্ত আলোচনায় অগ্রগতি হতে পারে। সামাজিকভাবে গ্রহণযোগ্য নয় এমন সম্পর্ক সচেতনভাবে এড়িয়ে চলুন। ভ্রমণ হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : শিক্ষক ও শিক্ষার্থীদের ব্যস্ততা বাড়তে পারে। প্রযুক্তিগত শিক্ষায় অগ্রগতি হতে পারে। প্রেমের সম্পর্কে সমস্যা দেখা দিতে পারে। এ ধরনের সম্পর্কে এমন কিছু করা ঠিক হবে না যাতে পরবর্তীতে ক্ষতি হতে পারে। শরীর স্বাস্থ্যের বাড়তি যত্নের প্রয়োজন হতে পারে। বিয়ে কিংবা সামাজিক কোনো কাজে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় [email protected] অথবা ভিজিট করুন https://fazleazim.com।


ঢাকা/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়