ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

চট্টগ্রামে ই-ক্যাব

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৩, ৫ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে ই-ক্যাব

বন্দর নগরীর ব্যবসায় কার্যক্রমকে অনলাইনমুখী করে দেশ ও বিশ্বে ছড়িয়ে দেয়ার অভিপ্রায়ে আজ শনিবার চট্টগ্রামে বিভাগীয় অফিস স্থাপন করল ই-ক্যাব। চট্টগ্রাম পুলিশ প্লাজায় এ উপলক্ষে এক আড্ডার আয়োজন করে সংগঠনটি।

ই-কমার্স অ্যাসোসিয়েশন বাংলাদেশ (ই-ক্যাব) চট্টগ্রাম শাখার আয়োজনে আড্ডায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্মসচিব ও ‘ই-বাণিজ্য করবো, নিজের ব্যবসা গড়বো’ প্রকল্প পরিচালক হাফিজুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ই-ক্যাব সাধারণ সম্পাদক মোহাম্মাদ আব্দুল ওয়াহেদ তমাল। অন্যান্যের মধ্যে ই-ক্যাব পরিচালক শাহাবুদ্দিন শিপন, ইয়্যুথ ফোরামের সভাপতি আসিফ আহনাফ উপস্থিত ছিলেন।

দুই পর্বে অনুষ্ঠিত এই আড্ডার প্রথম পর্বে স্থানীয় ব্যবসায়ীদের নিয়ে অনুষ্ঠিত আড্ডায় স্বাগত বক্তব্য রাখেন মিম টেকনলোজি লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক শহীদুল আলম। এসময় চট্টগ্রামের আরো সাতজন ব্যবসায়ী আড্ডায় অংশ নিয়ে ই-কমার্স ব্যবসায়ের নানা দিক নিয়ে আলোচনা করেন।

দ্বিতীয় পর্বে চট্টগ্রামের ব্যবসায়ীদের ই-কমার্স খাতে প্রবেশের সম্ভাবনা ও দিক নির্দেশনা তুলে ধরা হয়। এছাড়াও ই-ক্যাব সদস্য প্রতিষ্ঠান ই-কুরিয়ার এর ফ্রড অ্যালার্ট সেবা’র অ্যাপ উন্মোচন করা হয়।


ঢাকা/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়