ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘টম ক্রুজকে নাচাতে চাই’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:০৯, ২৯ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘টম ক্রুজকে নাচাতে চাই’

স্বনামধন্য কোরিওগ্রাফার-নির্মাতা ফারাহ খান। তার নির্দেশনায় বলিউডের অনেক তারকা নেচেছেন। এবার হলিউডের তারকা অভিনেতা টম ক্রুজকে নাচাতে চান তিনি।

কোরিওগ্রাফার হিসেবে ক্যারিয়ার শুরু করেন ফারাহ খান। এরপর পরিচালক হিসেবেও সুনাম কুড়িয়েছেন। তিনি বলেন, আমি টম ক্রুজকে নাচাতে চাই। এটি আমার স্বপ্ন। কিন্তু কী কারণে তিনি এমন স্বপ্ন দেখছেন বলেননি।

বলিউডের জনপ্রিয় গান ‘ছাইয়া ছাইয়া’। গানটির কোরিওগ্রাফি করেছেন ফারহা। এ প্রসঙ্গে স্মৃতিচারণ করে তিনি বলেন, আমরা স্টেশনে গানটির শুটিংয়ের অনুমতি পাইনি। পরে ট্রেনের ছাদে শুটিং করেছি। চারদিন ধরে শুটিং হয়েছে। আমরা দুশ্চিন্তায় ছিলাম, তবে কেউ ট্রেন থেকে পড়ে যাননি।

গানটির মাধ্যমে বিশেষ খ্যাতি পান মালাইকা আরোরা। তবে গানটির জন্য প্রথম পছন্দ ছিলেন না তিনি। ফারাহ বলেন, আমরা শিল্পা শেঠি থেকে রাভিনা ট্যান্ডন— অনেক অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করেছি। কিন্তু কেউ রাজি হননি। পরবর্তী সময়ে মালাইকা গানটিতে নাচেন এবং তারকা হয়ে যান।

বলিউডের কালজয়ী সিনেমা ‘সত্তে পে সত্তা’ (১৯৮২)। সিনেমাটিতে অভিনয় করেন অমিতাভ বচ্চন ও হেমা মালিনী। এটি রিমেক করছেন ফারাহ। প্রযোজনা করছেন রোহিত শেঠি। সিনেমায় এ প্রজন্মের কে অভিনয় করবেন এখনো জানা যায়নি।


ঢাকা/মারুফ/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়