ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বিসিএলে ওয়ালটন দলে খেলবেন সোহান

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৬, ১ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিসিএলে ওয়ালটন দলে খেলবেন সোহান

নুরুল হাসান সোহান (ফাইল ছবি)

ক্রীড়া প্রতিবেদক : ভারত সফরে একমাত্র টেস্টের বাংলাদেশ দলে জায়গা পাননি নুরুল হাসান সোহান। তবে বসে থাকছেন না উইকেটকিপার এই ব্যাটসম্যান। বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) ওয়ালটন সেন্ট্রাল জোনের হয়ে খেলবেন।

আগামী শনিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বিসিএলের দ্বিতীয় রাউন্ডে বিসিবি নর্থ জোনের মুখোমুখি হবে ওয়ালটন সেন্ট্রাল জোন। বৃহস্পতিবারই দলের সঙ্গে যোগ দেবেন সোহান।

গত নিউজিল্যান্ড সফরে মুশফিকুর রহিমের হ্যামস্ট্রিংয়ে চোটে ওয়ানডে অভিষেক হয়েছিল সোহানের। ওয়েলিংটনে প্রথম টেস্টে মুশফিক আঙুলে চোট পেলে ক্রাইস্টচার্চে টেস্ট অভিষেকও হয় সোহানের। অভিষেক ইনিংসে ৪৭ করলেও দ্বিতীয় ইনিংসে অবশ্য ডাক মারেন।

 



সবাই ভেবেছিল হয়তো ভারত টেস্টের দলেও থাকবেন সোহান। তবে বুধবার তাকে ছাড়াই ১৫ সদস্যের দল ঘোষণা করে বিসিবি। তার জায়গায় সুযোগ পেয়েছেন লিটন কুমার দাস। জাতীয় দলে না থাকায় বিসিএলে খেলবেন সোহান। 

এখন পর্যন্ত ৫০টি প্রথম শ্রেণির ম্যাচে পাঁচ সেঞ্চুরিতে ৪১.২০ গড়ে সোহানের রান ২ হাজার ৪৭২। জাতীয় ক্রিকেট লিগে নিজের সবশেষ ম্যাচটিতে করেছিলেন দারুণ এক অপরাজিত সেঞ্চুরি (১০৩*)। এবার বিসিএলেও নিশ্চয় বড় ইনিংস খেলতে চাইবেন ২৩ বছর বয়সি ব্যাটসম্যান।



রাইজিংবিডি/ঢাকা/১ ফেব্রুয়ারি ২০১৭/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়