ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রংপুরে এরশাদের কবর প্রস্তুত

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৩, ১৫ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রংপুরে এরশাদের কবর প্রস্তুত

নিজস্ব প্রতিবেদক, রংপুর : সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের কবর রংপুরে তার পল্লী নিবাস বাসভবনের লিচু বাগানে প্রস্তুত করা হয়েছে।

সোমবার বিকেলে রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার তদারকিতে কবর খোঁড়া হয়।

রোববার সকালে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় এইচ এম এরশাদ। দাফনের আগে মরদেহ তার এলাকা রংপুরে নেয়া হবে। এরশাদের স্ত্রী ও পরিবারের সদস্যরা তাকে ঢাকায় দাফনের ইচ্ছার কথা জানিয়েছেন।

এ সময় মোস্তাফিজার রহমান বলেন, প্রিয় নেতার মরদেহ গ্রহণে তারা প্রস্তুত। তাদের সঙ্গে রাজশাহী বিভাগীয় জাতীয় পার্টির নেতারা রয়েছেন। তারাও রংপুরে এরশাদের মরদেহ দাফনে একমত। যেকোনো মূল্যে এরশাদের মরদেহ রংপুরে দাফন করা হবে।

এ জন্য প্রধানমন্ত্রীসহ জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ও পরিবারের সদস্যদের সার্বিক সযোগিতা কামনা করেন তিনি।

মোস্তাফিজার রহমান বলেন, সাধারণ মানুষ যেন স্বাচ্ছন্দ্যে এখানে এসে কবর জিয়ারত করতে পারে, সেই লক্ষ্যেই খোলা জায়গায় এরশাদকে দাফন করা হবে।

পরিবারের কিছু সদস্য এবং নিজ দলের কিছু নেতার কারণে এরশাদকে রংপুরে দাফন করতে বাধা দেয়া হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, ‘‘জাতীয় পার্টিতে কিছু ব্রোকার আছে। এরা যখন যার, তখন তার ভূমিকা পালন করেন। এক্ষেত্রে আমরা যারা ত্যাগী নেতা-কর্মী আছি, এর আগেও তাদের যড়যন্ত্র নস্যাৎ করেছি, এখনো করবো।’’

রংপুর ও রাজশাহী বিভাগীয় জাতীয় পার্টির নেতারা ঐক্যবদ্ধ হয়ে রংপুরে কবর খুড়েছেন বলে জানান তিনি।


রাইজিংবিডি/রংপুর/১৫ জুলাই ২০১৯/নজরুল মৃধা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়