ঢাকা, রবিবার, ৪ কার্তিক ১৪২৬, ২০ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

অধিনায়ক খাজা, ফিরছেন স্মিথ

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-২৯ ১:০০:০৫ এএম     ||     আপডেট: ২০১৯-০৮-২৯ ৯:২৮:৩১ এএম

ক্রীড়া ডেস্ক: ডার্বিশায়ারের বিপক্ষে সফরের শেষ প্রস্তুতি ম্যাচে অস্ট্রেলিয়া একাদশকে নেতৃত্ব দেবেন উসমান খাজা।

বৃহস্পতিবার থেকে শুরু হতে যাওয়া তিনদিনের প্রস্তুতি ম্যাচে ফিরছেন স্টিভেন স্মিথ। দলে জায়গা পেয়েছেন বিশ্বকাপে দ্যুতি ছড়ানো অ্যালেক্স ক্যারি। বিশ্রামে থাকবেন অস্ট্রেলিয়ার নিয়মিত অধিনায়ক টিম পেইন ও হেডিংলি টেস্টে অংশ নেওয়া ছয় ক্রিকেটার।

ডেভিড ওয়ার্নার, ট্রেভিস হেড, প্যাট কামিন্স, জস হ্যাজেলউড, জেমস প্যাটিনসন ও নাথান লায়নকে বিশ্রাম দিয়েছে দল। মূলত অ্যাশেজের শেষ দুই ম্যাচের আগে তাদের নিয়ে বাড়তি ঝুঁকি নিচ্ছে না টিম ম্যানেজম্যান্ট।

মোট সাত ক্রিকেটারকে বিশ্রামে পাঠানোয় সাসেক্স থেকে ডাক পেয়েছেন উইকেট রক্ষক ব্যাটসম্যান ক্যারি। বিশ্বকাপের পর থেকে সাসেক্সে খেলে আসছেন ক্যারি।

লর্ডস টেস্টে ইনজুরিতে পড়েছিলেন স্মিথ। খেলতে পারেননি হেডিংলি টেস্ট। শেষ দুই ম্যাচে তাকে দলে চাইছে টিম অস্ট্রেলিয়া। এজন্য তাকে ফেরানো হয়েছে তিনদিনের প্রস্তুতি ম্যাচে। ডার্বিশায়ারের বিপক্ষে তাকে ফিটনেস টেস্টে পাশ করতে হবে। তাহলেই মিলবে ম্যানচেস্টার টেস্টের টিকিট। নয়তো অপেক্ষা করতে হবে ওভালে শেষ টেস্টের জন্য।

৪ সেপ্টেম্বর থেকে শুরু ম্যানচেস্টার টেস্ট। ওভালে বল মাঠে গড়াবে ১২ সেপ্টেম্বর।

ডার্বিশায়ারের বিপক্ষে অস্ট্রেলিয়া একাদশ: উসমান খাজা, ক্যামেরন ব্যানক্রফট, অ্যালেক্স ক্যারি, মাক্রাস হ্যারিস, মারনাস লাবুশানে, মিচেল মার্শ, মাইকেল নাসের, পিটার সিডল, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক ও ম্যাথু ওয়েড।


রাইজিংবিডি/ঢাকা/২৯ আগস্ট ২০১৯/ইয়াসিন/নাসিম

ইউটিউব সাবস্ক্রাইব করুন