ঢাকা, মঙ্গলবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১০ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘অনেক দিন পর ক্যামেরার সামনে দাঁড়ালাম’

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০১-১৭ ৪:০৬:০৯ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-১৭ ৪:১৩:১৭ পিএম
অনন্ত জলিল, বর্ষা

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের আলোচিত দম্পতি অনন্ত জলিল ও বর্ষা। ২০১৪ সালে ‘ওয়েলকাম টু’ সিনেমার মাধ্যমে সর্বশেষ একসঙ্গে জুটি বেঁধে বড় পর্দায় হাজির হয়েছিলেন তারা। তারপর দীর্ঘ দিন দেখা যায়নি তাদের। বিরতি ভেঙে এবার একসঙ্গে হাজির হচ্ছেন বলে জানিয়েছেন অনন্ত-বর্ষা।

একটি কোমল পানীয়র বিজ্ঞাপনচিত্রে একসঙ্গে কাজ করলেন এই জুটি। কোক স্টুডিওতে গতকাল সোমবার (১৬ জানুয়ারি) এই বিজ্ঞাপনচিত্রের শুটিং শেষ হয়েছে। বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করেছেন নাফিস।

বিজ্ঞাপন প্রসঙ্গে অনন্ত জলিল বলেন, ‘আমরা অনেক দিন পর ক্যামেরার সামনে দাঁড়ালাম। আমি আর বর্ষা এই বিজ্ঞাপনচিত্রে কাজ করেছি। বিজ্ঞাপনচিত্রে কাজ করার ক্ষেত্রে অবশ্যই আমি ওই পণ্যের গুণগতমান ভালো কিনা তা দেখে কাজ করি। এই বিজ্ঞাপনের ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি।’

বর্ষা বলেন, ‘এই বিজ্ঞাপনচিত্রে একটি গল্প রয়েছে। গল্পটি চমৎকার। খুব শিগগিরই এটির প্রচার শুরু হবে। আশা করছি, আপনাদের ভালো লাগবে।’ 

২০১৪ সালের ২৩ নভেম্বর অনন্ত-বর্ষা ঘর আলো করে আসে এই দম্পতির প্রথম সন্তান। পুত্র আরিজের জন্য এতদিন অভিনয় থেকে দূরে ছিলেন তারা। পুত্র আরিজ এখন হাঁটতে শিখেছে। তাই খুব শিগগিরই নতুন চলচ্চিত্রে ফিরবেন বলেও জানিয়েছেন অনন্ত।

২০১০ সালে ‘খোঁজ দ্য সার্চ’ সিনেমার মাধ্যমে প্রথম একসঙ্গে রুপালি পর্দায় হাজির হন অনন্ত-বর্ষা। তারপর এই জুটি অভিনীত ‘দ্য স্পিড’, ‘মোস্ট ওয়েলকাম’, নিঃস্বার্থ ভালোবাসা’ প্রভৃতি সিনেমা মুক্তি পায়।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ জানুয়ারি ২০১৭/শান্ত/মারুফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন