ঢাকা, মঙ্গলবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১০ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

অবশেষে ‘আটকে গেছে মন’ (ভিডিও)

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-৩০ ১২:২৩:৩৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-৩০ ১২:২৪:২৯ পিএম

বিনোদন ডেস্ক: শ্রোতাপ্রিয় ব্যান্ডদল চিরকুট। দলের গানের বাইরেও চলচ্চিত্রের গান নিয়ে কাজ করছেন তারা। ‘মায়াবতী’ সিনেমার একটি গান তৈরি করেছে দলটি। কয়েক দিন আগে গানটি মুক্তির কথা থাকলেও তা পিছিয়ে যায়। দর্শকের অপেক্ষার প্রহরও দীর্ঘ হয়। অবশেষে গতকাল বৃহস্পতিবার ইউটিউবে মুক্তি পেয়েছে গানটি।

‘সেফটি পিনে না, না বন্ধ ঘরে না/ বৃষ্টি দিনে না, না কোনো বাহানা/ আটকে গেছে মন, কী করি এখন?’—এমন কথার গানটি রচনা ও সুর করেছেন চিরকুট ব্যান্ডের প্রতিষ্ঠাতা সদস্য, কণ্ঠশিল্পী, গীতিকার, সুরকার শারমীন সুলতানা সুমি। খুব সাধারণ শব্দমালায় রোমান্টিক ঘরানার গানটির অসাধারণ বুনন মুগ্ধ করছে শ্রোতাদের। গানটির সঙ্গে পারফর্ম করেছেন নুসরাত ইমরোজ তিশা ও ইয়াশ রোহান। গানের পাশাপাশি এর চিত্রায়নেরও প্রশংসা করছেন দর্শকরা।

অরুণ চৌধুরী পরিচালিত দ্বিতীয় সিনেমা ‘মায়াবতী’। কিছুদিন আগে মুক্তি পেয়েছে সিনেমাটির টিজার। ১ মিনিট ৩১ সেকেন্ড দৈর্ঘ্যের টিজারে আভাস মিলেছে মায়ার জীবনে ঘটে যাওয়া আনন্দ-বেদনার চিত্র। তিশা-ইয়াশের প্রেম-বিচ্ছেদ, রহস্য ও বাস্তবতার প্রতিচ্ছবি এতে ফুটে উঠেছে।

সিনেমাটির গল্পে দেখা যাবে—মায়া নামে এক কিশোরী ছোটবেলায় মায়ের কাছ থেকে চুরি হয়ে যায়। তারপর তাকে বিক্রি করা হয় দৌলতদিয়ার রেড লাইট এরিয়ায়। সেখানে মায়াকে ধীরে ধীরে গড়ে তোলেন সংগীতগুরু খোদা বক্স। ওদিকে মায়ার গানের প্রেমে পড়েন একজন ব্যারিস্টার। একসময় ভয়ংকর খুনের ঘটনায় জড়িয়ে পড়ে মেয়েটি। শুরু হয় নতুন গল্প। নতুন সংগ্রাম। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন তিশা।

এছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুণা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল, আগুন প্রমুখ।

দৌলতদিয়ার রেড লাইট এরিয়াতে সিনেমাটির শুটিং হয়েছে। আগামী ১৩ সেপ্টেম্বর সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। এটি প্রযোজনা করছে আনোয়ার আজাদ ফিল্মস ও অনন্য সৃষ্টি ভিশন।

দেখুন: ‘আটকে গেছে মন’ গানটি।


রাইজিংবিডি/ঢাকা/৩০ আগস্ট ২০১৯/শান্ত/মারুফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন