ঢাকা, সোমবার, ১৩ মাঘ ১৪২৬, ২৭ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

অভিনেত্রীকে যৌন হয়রানির অভিযোগ

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০৩-০৫ ১২:০৬:৪০ পিএম     ||     আপডেট: ২০১৭-০৩-০৫ ৫:২০:৩৪ পিএম
সনু ওয়ালিয়া

বিনোদন ডেস্ক : মোবাইল ফোনে অশ্লীল ভিডিও পাঠিয়ে যৌন হেনস্থা করছে বলে অভিযোগ করেছেন একসময়ের জনপ্রিয় বলিউড অভিনেত্রী সনু ওয়ালিয়া। এমন ন্যক্কারজনক ঘটনার জন্য থানায় মামলাও করেছেন সাবেক এই মিস ইন্ডিয়া। ভারতীয় সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, বেশ কিছুদিন ধরেই সনুর মোবাইল ফোনে অশ্লীল ভিডিও পাঠানো হচ্ছে। ফোন করে যৌন ইঙ্গিতপূর্ণ নোংরা কথা বলছে। কে বা কারা এই কাজ করছে তা তিনি জানেন না। ওই ব্যক্তিকে একাধিকবার সাবধান করলেও কোনো কাজ হয়নি। বরং বেশি বেশি ফোন কল আসতে শুরু করে। তারপর বাধ্য হয়ে থানায় মামলা করেন সনু।

মুম্বাইয়ের বাঙ্গুর নগর থানায় তথ্য ও প্রযুক্তি আইনে অজ্ঞাত ব্যক্তির নামে মামলা দায়ের করেছেন বলে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে।

১৯৮৮ সালে অভিনেত্রী রেখার সঙ্গে ‘খুন ভারি মাঙ’ সিনেমায় অভিনয় করেন সনু। ৫৩ বছর বয়সি সনু ওয়ালিয়া অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো- ‘দিল আহসান হ্যায়’, ‘আকর্ষণ’, ‘তেজা’, ‘কসম’, ‘তুফান’ প্রভৃতি। ‘আকষর্ণ’ সিনেমায় বেশ কিছু বোল্ড চরিত্রে দেখা যায় সনুকে। ১৯৮৮ সালে মুক্তি পায় এই সিনেমাটি। ক্যারিয়ারের শুরুতে এমন চরিত্রে অভিনয় করে বেশ আলোচনায় চলে আসেন সনু।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৫ মার্চ ২০১৭/শান্ত/এএন