ঢাকা, মঙ্গলবার, ২৩ চৈত্র ১৪২৬, ০৭ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

অর্থমন্ত্রীর বাসায় সৌজন্য সাক্ষাতে ইনাম চৌধুরী

আব্দুল্লাহ আল নোমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১১-২৯ ৮:৩৪:৪৯ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-২৯ ৮:৪৩:৪৫ পিএম

নিজস্ব প্রতিবেদক, সিলেট : সিলেট-১ আসনে (সিটি কর্পোরেশন-সদর উপজেলা) বিএনপি মনোনীত প্রার্থী ইনাম আহমদ চৌধুরী অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের সঙ্গে তার বাসায় সৌজন্য সাক্ষাৎ করেছেন। এ সময় অর্থমন্ত্রীর ছোট ভাই আওয়ামী লীগের প্রার্থী ড. এ কে আবদুল মোমেন উপস্থিত ছিলেন।

আবুল মাল আবদুল মুহিত সিলেট-১ আসনের আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য। তিনি অবসরে যাওয়ার সিদ্ধান্ত নেওয়ায় এ আসন থেকে নির্বাচন করবেন তার ভাই ড. এ কে আবদুল মোমেন।

বৃহস্পতিবার সকালে ইনাম চৌধুরী সিলেট নগরীর ধোপাদিঘীরপারস্থ হাফিজ কমপ্লেক্সে বাসায় পৌঁছান। ইনাম চৌধুরী পৌনে এক ঘণ্টা এক সঙ্গে সময় কাটান। এ সময় অর্থমন্ত্রীর অপর ভাই ড. এস এম আবদুল মুবিনও সেখানে ছিলেন।

জানতে চাইলে ইনাম আহমদ চৌধুরী বলেন, ‘‘মূলত সৌজন্য সাক্ষাৎ করতে অর্থমন্ত্রীর বাসায় যাওয়া। এ সময় নির্বাচন ও সিলেটের রাজনৈতিক ঐতিহ্য নিয়ে কথা হয়েছে। আমাদের কর্মজীবনের বিভিন্ন বিষয়ে আলাপ-আলোচনা হয়েছে।’’

তিনি বলেন, ‘‘ছাত্রজীবনে ১৯৫৪-৫৫ সালের দিকে তিনি (অর্থমন্ত্রী) এবং আমি একই ক্যাবিনেটে ছিলাম। তিনি আমার সিনিয়র ছিলেন। তার সঙ্গে সবসময়ই আমার যোগাযোগ থাকে। আলাপচারিতায় স্মৃতিচারণ করেছি।’’



রাইজিংবিডি/সিলেট/২৯ নভেম্বর ২০১৮/নোমান/বকুল

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : সিলেট, সিলেট বিভাগ