ঢাকা, শুক্রবার, ১ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

আইপিএলে খেলবেন না পিটারসেন

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০২-০৩ ৩:৪৬:০৩ পিএম     ||     আপডেট: ২০১৭-০২-০৩ ৩:৪৮:৫৮ পিএম
এবারের আইপিএলে থাকছেন না কেভিন পিটারসেন (ডানে)

ক্রীড়া ডেস্ক : এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলবেন না কেভিন পিটারসেন। শীত মৌসুমের ব্যস্ততাকে কারণ হিসেবে দেখিয়ে এই সিদ্ধান্ত নিয়েছেন প্রাক্তন এই ইংলিশ ব্যাটসম্যান।

গত আইপিএলে রাইজিং পুনে সুপারজায়ান্টসের হয়ে খেলেছিলেন পিটারসেন। তবে চোটে পড়ে টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার আগে চার ম্যাচের বেশি খেলতে পারেননি। গত ডিসেম্বরে তাকে ছেড়ে দেয় ফ্র্যাঞ্চাইজিটি।

ফেব্রুয়ারির শেষ দিকে এই আইপিএলের নিলামের আগে তিনি নিজেকেই টুর্নামেন্ট থেকে সরিয়ে নিলেন। কেপি এক টুইট বার্তায় লিখেছেন, ‘আইপিএলের নিলামে আমি থাকছি না। শীত মৌসুমটা আমার খুব ব্যস্ত যাচ্ছে। এপ্রিল/মে মাস আমি দেশের বাইরে কাটাতে চাই না।’

শীত মৌসুমে দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি চ্যালেঞ্জ টুর্নামেন্টে ডলফিনের হয়ে পাঁচ ইনিংসে ১৯৮ রান করেন পিটারসেন। এরপর অস্ট্রেলিয়ার বিগ ব্যাশে মেলবোর্ন স্টারসের হয়ে সেমিফাইনাল পর্যন্ত আট ইনিংসে করেন ২৬৮ রান।

পিটারসেন ২০১৬ সালে পাকিস্তান সুপার লিগেও (পিএসএল) খেলেন কোয়েত্তা গ্ল্যাডিয়েটরসের হয়ে। আগামী ৯ ফেব্রুয়ারি শুরু এবারের টুর্নামেন্টেও খেলবেন একই দলের হয়ে, টুর্নামেন্ট চলবে ৫ মার্চ পর্যন্ত। আর আইপিএল শুরু হবে এপ্রিলের প্রথম সপ্তাহে, শেষ হবে মে মাসের তৃতীয় সপ্তাহে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩ ফেব্রুয়ারি ২০১৭/পরাগ

ইউটিউব সাবস্ক্রাইব করুন