ঢাকা, সোমবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ০৯ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

এম.শাহীন গোলদার : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-২২ ১:৫১:২৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-২২ ৯:৩৯:১৫ পিএম

সাতক্ষীরা সংবাদদাতা : জেলার সদর উপজেলার আগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলামকে (৪৫) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষুদ্ধ নেতা-কর্মীরা সড়ক অবরোধ করে।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে শহরের কাশেমপুর হাজামপাড়া নামক স্থান থেকে পুলিশ তার গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে। নজরুল ইসলাম আগরদাড়ি ইউনিয়নের কুঁচপুকুর গ্রামে মৃত নেছার উদ্দিনের ছেলে।

সাতক্ষীরা সদর উপজেলার আগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান হবি জানান, নিহত নজরুল ইসলাম কদমতলা থেকে বাজার করে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। এসময় মোটরসাইকেলে দুর্বৃত্তরা এসে তার পেছন থেকে দুই রাউন্ড গুলি করে পালিয়ে যায়। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

নিহত নজরুল ইসলামের ছেলে পলাশ হোসেন জানান, স্থানীয় সাবেক মেম্বর তৌহিদুলের সাথে তার বাবার বিরোধ চলছিল। এই বিরোধের জের ধরে তার বাবাকে তৌহিদ মেম্বরের লোকজন হত্যা করতে পারে।

সাতক্ষীরার ভারপ্রাপ্ত পুলিশ সুপার ইলতুৎমিস জানান, অপরাধীদের ধরতে পুলিশ মাঠে নেমেছে।

উল্লেখ্য, ২০১৩ সালের পর থেকে এ পর্যন্ত এই পরিবারের উপর নয়বার সন্ত্রাসী হামলা হয়েছে। সে হামলায় নজরুলের ভাই সিরাজুল ইসলাম ও ভাইপো যুবলীগ নেতা রাসেল নিহত হয়েছেন। নজরুল নিজের নিরাপত্তার জন্য কিছুদিন থানায় রাত্রি যাপন করেছিলেন।


রাইজিংবিডি/সাতক্ষীরা/২২ জুলাই, ২০১৯/শাহীন গোলদার/লাকী

ইউটিউব সাবস্ক্রাইব করুন