ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

আগুনে ঘি ঢাললেন আমিন খান-মৌসুমী

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-১৮ ৪:৩১:২১ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-১৮ ৯:৩৭:৪৫ পিএম
আগুনে ঘি ঢাললেন আমিন খান-মৌসুমী
Walton E-plaza

বিনোদন প্রতিবেদক : নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান ও চিত্রনায়িকা মৌসুমী। বেশ কিছু সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। দীর্ঘ বিরতির পর আবারো জুটি বেঁধে ‘আগুন’ নামের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বলে বিভিন্ন সংবাদমাধ্যমে নিশ্চিত করেন পরিচালক বদিউল আলম খোকন। অন্যদিকে এমন খবরে কিছুটা অবাক হয়ে আমিন খান-মৌসুমী জানালেন, এ বিষয়ে কিছুই জানেন না তারা।

এ প্রসঙ্গে আমিন খান রাইজিংবিডিকে বলেন, ‘বিভিন্ন সংবাদমাধ্যমে দেখেছি ‘আগুন’ সিনেমায় আমি অভিনয় করছি। অথচ আমি এ বিষয়ে কিছুই জানি না।’ চিত্রনায়িকা মৌসুমী বলেন, ‘আগুন’ সিনেমার জন্য পরিচালক একবার আমার সঙ্গে যোগাযোগ করেছিলেন। তখন সিনেমার চিত্রনাট্য বা অন্যান্য বিষয় দেখা হয়নি। এগুলো না দেখে কিভাবে বলবো সিনেমায় আমি কাজ করছি। চূড়ান্ত কোনো কথা হয়নি। তাই কোনো ভাবেই বলা যাবে না আমি এই সিনেমায় কাজ করছি।’

বিষয়টি জানতে পরিচালক বদিউল আলম খোনকে একাধিকবার ফোন করেও পাওয়া যায়নি। আমিন খান মৌসুমীর এমন মন্তব্যে চলচ্চিত্র পাড়ায় কেউ কেউ বলছেন, আগুনে ঘি ঢাললেন আমিন খান-মৌসুমী।

‘আগুন’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন শাকিব খান। এতে তার বিপরীতে অভিনয় করছেন জাহারা মিতু। এর কাহিনি ও সংলাপ লিখেছেন কমল সরকার। সিনেমাটি প্রযোজনা করছে দেশ বাংলা মাল্টিমিডিয়া।


রাইজিংবিডি/ঢাকা/১৮ জুলাই ২০১৯/রাহাত/ফিরোজ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge