ঢাকা, শনিবার, ২ কার্তিক ১৪২৬, ১৯ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য স্কোয়াড

ইয়াসিন ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৬-০৯-২২ ৯:৪৪:২৯ এএম     ||     আপডেট: ২০১৬-০৯-২২ ৯:৪৪:২৯ এএম

ক্রীড়া প্রতিবেদক : আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে স্কোয়াড আজ দুপুরে ঘোষণা করা হবে।
সফরকারীদের বিপক্ষে তিনটি ওয়ানডে খেলবে বাংলাদেশ। যতটুকু জানা গেছে ম্যাচ বাই ম্যাচ স্কোয়াড ঘোষণা করবে বিসিবি। আজ ঘোষণা করা হবে প্রথম ওয়ানডের স্কোয়াড! আগামী ২৫ সেপ্টেম্বর হবে দুই দলের প্রথম ওয়ানডে।

 

পুলের ২০ ক্রিকেটারের মধ্য থেকে ১৫ ক্রিকেটারকে বেছে নেওয়া হবে। কারা থাকছেন এ স্কোয়াডে তা নিয়ে জল্পনা-কল্পনা অনেক আগের থেকেই। অটোমেটিক চয়েজ হিসেবে থাকছেন মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান ও রুবেল হোসেন।

 

কয়েকটি পজিশনের ক্রিকেটারদের নিয়ে ভেবেছেন নির্বাচকরা। তামিম ও সৌম্যর ব্যাপআপ ওপেনার কে থাকবেন? ইমরুল কায়েস ও এনামুল হক বিজয় পুলে থাকলেও ইমরুলের নাম আসছে বেশিরভাগ সময়ই। সেক্ষেত্রে বিজয়কে বাইরে থাকতে হতে পারে। সাকিবের সঙ্গে জুটি বাঁধতে পারেন মোশাররফ হোসেন রুবেল। বাঁহাতি এ অলরাউন্ডার আট বছর পর জাতীয় দলে ফিরছেন।
রুবেল হোসেন ও মাশরাফি বিন মুর্তজার সঙ্গে পেস বোলিংয়ে থাকবেন তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন ও শফিউল ইসলাম। আফগানিস্তানের বিপক্ষে তিন পেসার নিয়ে মাঠে নামার পরিকল্পনা বাংলাদেশের।

 

তৃতীয় স্পিনার ও লেট অর্ডারে ব্যাটসম্যান হিসেবে খেলবেন নাসির হোসেন ও মোসাদ্দেক হোসেন সৈকত। এজন্য বাইরে থাকতে হবে মেহেদেী হাসান মিরাজকে। টি-টোয়েন্টিতে অভিষিক্ত হওয়া সৈকত এবার ওয়ানডের অভিষেকের অপেক্ষায়।

বাংলাদেশের সম্ভাব্য স্কোয়াড : তামিম ইকবাল, সৌম্য সরকার, মাশরাফি বিন মুর্তজা, ইমরুল কায়েস, তাসকিন আহমেদ, মোসাদ্দেক হোসেন সৈকত, রুবেল হোসেন, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, নাসির হোসেন, মোশাররফ হোসেন রুবেল, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, আল-আমিন হোসেন ও শফিউল ইসলাম।

বাইরে থাকবেন: এনামুল হক বিজয়, মেহেদী হাসান মিরাজ, আলাউদ্দীন বাবু, শুভাষিস রায় ও তাইজুল ইসলাম।

আজ জাতীয় ক্রিকেট দলের কোনো অনুশীলন নেই। বিকেলে টিম হোটেলে উঠবেন ক্রিকেটাররা।  

 

 


রাইজিংবিডি/ঢাকা/২২ সেপ্টেম্বর ২০১৬/ইয়াসিন/ আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন