ঢাকা, বুধবার, ৭ কার্তিক ১৪২৬, ২৩ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

আবারো চোটে উসমান দেম্বেলে

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-২০ ১:০১:১৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-২০ ১:০২:৩০ পিএম

ক্রীড়া ডেস্ক : উসমান দেম্বেলে আর চোট যেন সম্প্রতি সমার্থক হয়ে পড়েছে। বরুশিয়া ডর্টমুন্ড থেকে বার্সেলোনায় যোগ দেওয়ার পর থেকে একের পর এক চোটকে সঙ্গী করছেন তিনি। এবার মৌসুমের শুরুতেই আবারও চোটে পড়েছেন ফরাসি এ তারকা।

সদ্য পাওয়া হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে আগামী পাঁচ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে দেম্বেলেকে। একই সমস্যার কারণে গত দুই মৌসুমেও বেশ ভুগতে হয়েছে তাকে। সোমবার তার হ্যামস্ট্রিং ইনজুরির কথা নিশ্চিত করেছে বার্সেলোনা।

লা লিগায় বার্সেলোনার প্রথম ম্যাচেই চোট পেয়েছেন দেম্বেলে। গত শুক্রবার অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে বাঁম পায়ে চোট পান ফরাসি এ তরুণ তারকা।

২০১৭ সালে জার্মান ক্লাব ডর্টমুন্ড থেকে বার্সেলোনায় যোগ দেন দেম্বেলে। একের পর এক চোটের কারণে মাঠে নিজেকে ঠিক মতো মেলে ধরতে পারছেন না প্রতিভাবান এ স্ট্রাইকার। বার্সায় যোগ দেওয়ার পর এ নিয়ে ছয়বার ইনজুরিতে পড়েছেন তিনি।

কাতালান ক্লাবটিতে যোগ দেওয়ার পর থেকে চোটের কারনে   ২২৮ দিন মাঠের বাহিরে ছিলেন দেম্বেলে। যোগ দেওয়ার প্রথম মৌসুমেই টানা ১০০ দিন খেলতে পারেননি তিনি। এ কারণে বার্সেলোনার হয়ে সম্ভাব্য ১২০ ম্যাচের মধ্যে মাত্র ৬৬টিতে মাঠে নামতে পেরেছেন ফরাসি তারকা।


রাইজিংবিডি/ঢাকা/২০ আগস্ট ২০১৯/শামীম

ইউটিউব সাবস্ক্রাইব করুন