ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

আবু নাসের স্টেডিয়ামে ভারতীয় কিউরেটর আগারওয়াল

আব্দুল্লাহ এম রুবেল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৩-২৬ ৯:২২:২০ পিএম     ||     আপডেট: ২০১৮-০৩-২৭ ৯:৪২:০৩ এএম
আবু নাসের স্টেডিয়ামে ভারতীয় কিউরেটর আগারওয়াল

আব্দুল্লাহ এম রুবেল : উইকেট নিয়ে বেশ কিছুদিন ধরে বেশ ঝামেলায় আছে বাংলাদেশের ক্রিকেট। মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে উইকেটের আচরণের কারণে ইতিমধ্যে তিনটি ডিমেরিট পয়েন্ট পেয়েছে। একটি ডিমেরিট পয়েন্ট আছে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের।

এ কারণে নতুন করে কিউরেটর নিয়ে ভাবছে বিসিবি। এরই অংশ হিসেবে এর আগে ঢাকায় এসে সাক্ষাৎকার দিয়েছেন ভারতীয় কিউরেটর প্রবীন হিংনিকার। তার নিয়োগও চূড়ান্ত করেছে বিসিবি। এবার এসেছেন ভারতের আরেক কিউরেটর সানজীব আগারওয়ালা। আজ সোমবার ঢাকায় এসেই তিনি খুলনাতে আসেন। সকালের ফ্লাইটে খুলনায় এসে শেখ আবু নাসের স্টেডিয়াম পরিদর্শন করেন।



খুলনার উইকেট ও আউটফিল্ডের প্রশংসা করেন সানজীব আগারওয়াল। এছাড়া পর্যবেক্ষণ শেষে বেশ কিছু পরামর্শ দেন তিনি। এসময় সেখানে উপস্থিত ছিলেন শেখ আবু নাসের স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার কাজী আব্দুস সাত্তার কচি, ভেন্যুর কিউরেটর জাহিদ রেজা বাবু প্রমুখ।

বিসিবির ন্যাশনাল গ্রাউন্ডস এ্যান্ড ফ্যাসিলিটিজ ন্যাশনাল ম্যানেজার সৈয়দ আব্দুল বাতেন বলেন, ভারতের মধ্যপ্রদেশের কিউরেটর সনজীব আগারওয়াল। তার সাথে বিসিবি যোগাযোগ করেছিল। সে গতকাল এসেছে। ভেন্যুগুলো পরিদর্শন করছে। তার সাথে আমাদের প্রাথমিক কথাবার্তা হয়ে গেছে। এরপরেই আমরা চূড়ান্তভাবে বসব। এর আগে আমরা প্রবীন হিংনিকারের নিয়োগ চূড়ান্ত করেছি। আগামী ১ এপ্রিল থেকে বিসিবির সাথে কাজ করবেন প্রবীন হিংনিকার। আশা করি সনজীব আগারওয়ালাকেও আমরা চূড়ান্তভাবে নিয়োগ দিতে পারব।’



রাইজিংবিডি/খুলনা/২৬ মার্চ ২০১৮/রুবেল/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন