ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

আরও দুই মাস সময় চেয়েছেন মাশরাফি

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-১৭ ৪:৫৩:৪৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-১৭ ৭:৪৪:৪০ পিএম

ক্রীড়া প্রতিবেদক: ঈদের পর নতুন কোচ আর মাশরাফি বিন মুর্তজার অবসরের সময় জানাতে আজ সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টাইগারদের নতুন কোচের নাম জানা গেলেও মাশরাফির অবসরের সিদ্ধান্ত জানতে অপেক্ষা বাড়ল। সিদ্ধান্ত নেয়ার জন্য আরো দুই মাস সময় চেয়েছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক।

বাংলাদেশ দলের সবচেয়ে সফল অধিনায়ক মাশরাফিকে সম্মানের সঙ্গে অবসরের সুযোগ করে দিতে প্রতিশ্রুতিবদ্ধ বিসিবি। যে কারণে জিম্বাবুয়েকে আমন্ত্রণ জানানোর  চিন্তা  ছিল বোর্ডের। আফগানিস্তানকে নিয়ে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের পাশাপাশি জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে খেলে তাকে বিদায় জানাতে প্রস্তুত তারা। আগামী বছর মার্চ মাসের আগে টাইগারদের কোনো ওয়ানডেই নেই। তবে ওয়ানডে অধিনায়ক না চাওয়ায় সিদ্ধান্ত জানতে আরও বিলম্ব হচ্ছে।

মাশরাফির অবসর নিয়ে আজ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ‘এখানে মাশরাফি এসেছিল দুই কারণে। সাকিবের সঙ্গেও আমি আগে আলাপ করেছি। সাকিবও অধিনায়ক, মাশরাফিও একজন অধিনায়ক। ওর সঙ্গে কোচ নিয়ে আলোচনা করেছি। একটা ওয়ানডে জিম্বাবুয়ের সঙ্গে করব কিনা, সেই ব্যাপারে মাশরাফির মতামত চেয়েছিলাম। যেহেতু আগামী মার্চের আগে আমাদের কোন ওডিআই নেই, তাই এখনই সেটা চাইছেন না মাশরাফি। দুইমাস পরে হলে সিদ্ধান্ত নিতে সুবিধা হয় বলে সে জানিয়েছে। আমরা বলেছি ঠিক আছে।’

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ আগস্ট ২০১৯/শামীম

ইউটিউব সাবস্ক্রাইব করুন